সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি-জামায়াতের প্রশ্রয়ে জঙ্গীবাদের উত্থান ॥ নাসিম

  • মাগুরায় ১৪ দলের সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৩০ জুলাই ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং ১৪ দলের সমন্বয়ক মোহম্মদ নাসিম বলেছেন, বিএনপি জামায়াতের আশ্রয় প্রশ্রয়ে এ দেশে জঙ্গীবাদের উত্থান হয়েছে। বিএনপি জামায়াত মানুষ হত্যা করে, আর শেখ হাসিনা মানুষকে বাঁচায়। আর খুনী খালেদার সঙ্গে কোন ঐক্য হবে না । ২০১৯ সালে শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন হবে। কোন বিকল্প হবে না। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে। জঙ্গীবাদের উত্থান দমন করা হবে। পাড়া মহল্লায় জঙ্গী বিরোধী কমিটি কমিটি গঠন করতে হবে। চক্রান্ত শুরু হয়েছে। শেখ হাসিনাকে উৎখাতের জন্য এই জঙ্গী তৎপরতা। শেখ হাসিনা মানে বাংলাদেশ। শেখ হাসিনা মানে উন্নয়ন। সাম্প্রতিক জঙ্গী হামলা প্রসঙ্গে তিনি বলেন, শেখ হাসিনার সাহসিকতার কারণে কয়েক ঘণ্টার মধ্যে জঙ্গীদের দমন করা হয়েছে ।

তিনি শনিবার বিকেলে মাগুরা জেলা শহর থেকে ২৫ কিমি দূরে মহম্মদপুর উপজেলার মহম্মদপুর আর এসকেএইচ হাইস্কুল মাঠে ১৪দল আয়োজিত সন্ত্রাস ও জঙ্গীবিরোধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।

মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ গোলাম রব্বানীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওযামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, জাতীয় পাটি জেপি মহাসচিব শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়া, ওয়ারর্কার্স পার্টির সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নির্মল চ্যাটার্জী, জেলা আওয়ামী লীগ সম্পাদক পংকজ কুমার কুন্ডু প্রমুখ ।

এদিকে এর আগে মাগুরার সিভিল সার্জন অফিস প্রাঙ্গণে কমিউনিটি ক্লি¬নক ব্রান্ডিং এ্যাক্টিভেশন ক্যাম্পেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহম্মদ নাসিম ।

মাগুরার সিভিল সার্জন ডাঃ এফ. বি. এম আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য অধিদফতরে মহাপরিচালক অধ্যাপক ডাঃ দীন মোহম্মদ মোঃ নুরুল হক, প্রধান মন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। বক্তব্য রাখেন সাংবাদিক সৈয়দ বোরহান কবির। মন্ত্রী কমিউনিটি ক্লিনিকের লোগো আনুষ্ঠানিক উন্মোচন করেন। অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, চিকিৎসক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী