শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে নারী শ্রমিককে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ শুক্লা রানী সেন (২০) নামের এক নারী শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে জেলা সদরের সংগলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শুক্লা সেন নীলফামারী উত্তরা ইপিজেডের চশমা ও ব্যাগ প্রস্তুতকারী মাজেন বিডি লিমিটেড কোম্পানির নারী শ্রমিক। তিনি পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোঁয়া ইউনিয়নের সেনপাড়া গ্রামের যোগেশ চন্দ্র সেনের মেয়ে। শুক্লা ও তার ছোট বোন নিপা (১৮) উত্তরা ইপিজেড সংলগ্ন জনৈক শাহিনের বাড়িতে অন্য নারী শ্রমিকদের সঙ্গে বাসা ভাড়া নিয়ে মেস করে থাকত। শুক্লা রানীর ছোট বোন নিপা সেন জানায়, তার জ্বর থাকায় সে রবিবার ইপিজেডে কাজে যায়নি। তার বড় বোন শুক্লা ‘প্রতিদিনের মতো রবিবার সকাে মেস থেকে কর্মস্থলে গেলেও রাতে আর মেসে ফিরে আসেনি। নিপার ধারণা ছিল, দিদি হয়তো রাতে ওভারটাইম করছে। কিন্তু সোমবার সকালে লোকমুখে খবর পায় তার বোনের জবাই করা লাশ উত্তরা ইপিজেডের অদূরে বড় সংগলশী গ্রামের একটি ধানক্ষেতে পড়ে আছে।

শুক্লা রানী সেনের সহকর্মীদের বরাত দিয়ে নীলফামারী থানার এসআই মশিউর রহমান জানান, রবিবার সারাদিন সহকর্মীদের সঙ্গে ইপিজেডের কারখানায় কাজ করেছেন। সন্ধ্যা সাড়ে ৭টার কর্মস্থল ছুটি শেষে সকলে নিজ নিজ ভাড়া মেসে চলে যায়। কিন্তু শুক্লা মেসে ফিরেনি। এ ঘটনায় শুক্লার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

শীর্ষ সংবাদ:
৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী