বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে নারী শ্রমিককে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ শুক্লা রানী সেন (২০) নামের এক নারী শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে জেলা সদরের সংগলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শুক্লা সেন নীলফামারী উত্তরা ইপিজেডের চশমা ও ব্যাগ প্রস্তুতকারী মাজেন বিডি লিমিটেড কোম্পানির নারী শ্রমিক। তিনি পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোঁয়া ইউনিয়নের সেনপাড়া গ্রামের যোগেশ চন্দ্র সেনের মেয়ে। শুক্লা ও তার ছোট বোন নিপা (১৮) উত্তরা ইপিজেড সংলগ্ন জনৈক শাহিনের বাড়িতে অন্য নারী শ্রমিকদের সঙ্গে বাসা ভাড়া নিয়ে মেস করে থাকত। শুক্লা রানীর ছোট বোন নিপা সেন জানায়, তার জ্বর থাকায় সে রবিবার ইপিজেডে কাজে যায়নি। তার বড় বোন শুক্লা ‘প্রতিদিনের মতো রবিবার সকাে মেস থেকে কর্মস্থলে গেলেও রাতে আর মেসে ফিরে আসেনি। নিপার ধারণা ছিল, দিদি হয়তো রাতে ওভারটাইম করছে। কিন্তু সোমবার সকালে লোকমুখে খবর পায় তার বোনের জবাই করা লাশ উত্তরা ইপিজেডের অদূরে বড় সংগলশী গ্রামের একটি ধানক্ষেতে পড়ে আছে।

শুক্লা রানী সেনের সহকর্মীদের বরাত দিয়ে নীলফামারী থানার এসআই মশিউর রহমান জানান, রবিবার সারাদিন সহকর্মীদের সঙ্গে ইপিজেডের কারখানায় কাজ করেছেন। সন্ধ্যা সাড়ে ৭টার কর্মস্থল ছুটি শেষে সকলে নিজ নিজ ভাড়া মেসে চলে যায়। কিন্তু শুক্লা মেসে ফিরেনি। এ ঘটনায় শুক্লার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি