শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে নারী শ্রমিককে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ শুক্লা রানী সেন (২০) নামের এক নারী শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে জেলা সদরের সংগলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শুক্লা সেন নীলফামারী উত্তরা ইপিজেডের চশমা ও ব্যাগ প্রস্তুতকারী মাজেন বিডি লিমিটেড কোম্পানির নারী শ্রমিক। তিনি পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোঁয়া ইউনিয়নের সেনপাড়া গ্রামের যোগেশ চন্দ্র সেনের মেয়ে। শুক্লা ও তার ছোট বোন নিপা (১৮) উত্তরা ইপিজেড সংলগ্ন জনৈক শাহিনের বাড়িতে অন্য নারী শ্রমিকদের সঙ্গে বাসা ভাড়া নিয়ে মেস করে থাকত। শুক্লা রানীর ছোট বোন নিপা সেন জানায়, তার জ্বর থাকায় সে রবিবার ইপিজেডে কাজে যায়নি। তার বড় বোন শুক্লা ‘প্রতিদিনের মতো রবিবার সকাে মেস থেকে কর্মস্থলে গেলেও রাতে আর মেসে ফিরে আসেনি। নিপার ধারণা ছিল, দিদি হয়তো রাতে ওভারটাইম করছে। কিন্তু সোমবার সকালে লোকমুখে খবর পায় তার বোনের জবাই করা লাশ উত্তরা ইপিজেডের অদূরে বড় সংগলশী গ্রামের একটি ধানক্ষেতে পড়ে আছে।

শুক্লা রানী সেনের সহকর্মীদের বরাত দিয়ে নীলফামারী থানার এসআই মশিউর রহমান জানান, রবিবার সারাদিন সহকর্মীদের সঙ্গে ইপিজেডের কারখানায় কাজ করেছেন। সন্ধ্যা সাড়ে ৭টার কর্মস্থল ছুটি শেষে সকলে নিজ নিজ ভাড়া মেসে চলে যায়। কিন্তু শুক্লা মেসে ফিরেনি। এ ঘটনায় শুক্লার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা