সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় শিক্ষার্থী রহস্যজনক নিখোঁজ ॥ এলাকায় চাঞ্চল্য

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ১০ জুলাই ॥ দামুড়হুদার দর্শনার শ্যামপুর গ্রাম থেকে সজিব (১৮) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। শনিবার বিকেলের পর থেকে সে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা বলছে, সজিবকে কৌশলে অপহরণ করা হয়েছে। তবে পুলিশ বলছে সজিব প্রকৃতপক্ষে অপহৃত হয়েছে, না সে নিজেই বাড়ি ছেড়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলা দর্শনার শ্যামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সজিব হাসান মেমনগর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী। ছোটবেলা থেকেই সে শান্ত স্বভাবের ও ধর্মভিরু। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় ও পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত বেশিরভাগ সময়।

সজিবের বাবা জানান, শনিবার বিকেল ৫টার দিকে সে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ হয়।

পরিবারের দাবি, শনিবার রাত ৯টার দিকে সজিব তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে বাড়িতে কল করে তাকে অপহরণ করে আটকে রাখা হয়েছে বলে জানায়। মুক্তিপণ বাবদ ১০ হাজার টাকা দাবি করে নিজেই কয়েকদফা বাড়িতে ফোনও দেয়।

স্থানীয় নারী কাউন্সিলর সুরাতন নেছা জানান, সজিবের রহস্যজনক নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তিনি পুলিশী তদন্তে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবি জানান।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, সজিবের রহস্যজনক নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করেছে। সে আদৌ অপহরণ হয়েছে না কি স্বেচ্ছায় বাড়ি ছেড়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট         লালকুঠি-রূপলাল হাউজ অংশ থেকে লঞ্চ টার্মিনাল সরাতে বললেন তাপস         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         আগামী ৯ জুলাই আমিরাতে ঈদুল আজহা         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার