শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাওয়াই দ্বীপে টি-শার্টের দোকান খুলবেন ওবামা!

হাওয়াই দ্বীপে টি-শার্টের দোকান খুলবেন ওবামা!

অনলাইন ডেস্ক॥ আগামী জানুয়ারিতে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়াদ শেষ হচ্ছে। এরপর তিনি কি করবেন? এ প্রশ্নের জবাব জানতে আগ্রহী বিশ্ববাসী। এ সম্পর্কে বলেছেনও ওবামা।

প্রেসিডেন্ট জানান, একটি এনবিএ দলের মালিক হওয়ার আগ্রহ রয়েছে তার। এ ছাড়া মানবকল্যাণের কাজ তো রয়েছেই। তবে গোটা বিষয় নিয়ে এখনো পরিকল্পনা সম্পন্ন করতে পারেননি।

বিশেষজ্ঞরা মনে করছেন, হোয়াইট হাউজের চাপ থেকে বেরিয়ে আসতে তিনি অস্থির হয়ে রয়েছেন।

কর্মমুখর জীবন থেকে অবসরে যাওয়ার পর ওবামা কি করবেন? এমন একটি গল্প সাজিয়েছে নিউ ইয়র্ক টাইমস। সেখানে বলা হয়, প্রেসিডেন্টের দায়িত্ব থেকে বেরিয়েই তিনি একটি টি-শার্ট পরে খোশমেজাজে হাইয়াই দ্বীপে চলে যাবেন। সেখানে টি-শার্টের দোকানও খুলবেন।

গল্পের একটি অংশ অনেকটা এমন- হোয়াইট হাউজের বাইরের জীবনটা কেমন হবে তা নিয়ে কল্পনায় ভাসার সময় হয়েছে। প্রেসিডেন্টের খুব কাছের মানুষ শিকাগোর মেয়র ইমানুয়েল। তিনিই জানিয়েছেন, মিস্টার ওবামা হাইয়াই দ্বীপে একটি টি-শার্টের দোকান খুলবেন। সেখানে কেবল সাদা রংয়ের মিডিয়াম সাইজের টি-শার্ট পাওয়া যাবে।

হোয়াইট হাইজের নানা জটিল সভায় যখন কোনো ভালো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয় না, তখন ইমানুয়েল অনেকটা ওবামা বনে যান এবং এ ঘটনাকে 'হোয়াইট' বলে অভিহিত করেন। আর ওবামা একে বলেন 'মিডিয়াম'।

সূত্র : বিজনেস ইনসাইডার

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records