শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইংল্যান্ডের কোচ হতে চান সোলারি

স্পোর্টস রিপোর্টার ॥ ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন লুইস ফিলিপ সোলারি। ব্রাজিলের তারকা কোচ এক সাক্ষাতকারে বৃহস্পতিবার জানিয়েছেন এই অভিব্যক্তি।

ইউরো চ্যাম্পিয়নশিপে আইসল্যান্ডের কাছে হেরে শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছে ইংল্যান্ড। ম্যাচটির পরপরই পদত্যাগের ঘোষণা দেন রয় হডসন। স্বাভাবিকভাবেই এখন আলোচনা চলছে, কে হচ্ছেন ইংল্যান্ডের পরবর্তী কোচ। এই সময়ে ব্রাজিলকে ২০০২ বিশ্বকাপ জেতানো কোচ সোলারি আগ্রহ প্রকাশ করেছেন। এর আগে ২০০৬ সালে পর্তুগালের দায়িত্বে থাকা অবস্থায় ইংল্যান্ডের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন ৬৭ বছর বয়সী সোলারি। কিন্তু তখন প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন। এবার নিজ থেকে ইংলিশদের কোচ হওয়ার ইচ্ছার কথা জানালেন। সম্প্রতি বছরগুলোতে সোলারির সময়টা মোটেও ভাল যাচ্ছে না। ২০০৮ সালের জুলাইয়ে চেলসির কোচ হওয়ার ছয় মাস পরই বরখাস্ত হয়েছিলেন। বর্তমানে তিনি চীনা ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডের কোচের দায়িত্বে আছেন। এক সাক্ষাতকারে সোলারি বলেন, আমি গুয়াংজুর কোচ এবং এখানে আমি আমার কাজের দিকেই মনোযোগ দিচ্ছি। কিন্তু বিশ্ব ফুটবলে ইংল্যান্ডের কোচ হওয়ার গুরুত্বটা আমি বুঝি। ইংলিশ ফুটবলের প্রতি আমার ভালবাসা আছে।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records