শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইংল্যান্ডের কোচ হতে চান সোলারি

স্পোর্টস রিপোর্টার ॥ ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন লুইস ফিলিপ সোলারি। ব্রাজিলের তারকা কোচ এক সাক্ষাতকারে বৃহস্পতিবার জানিয়েছেন এই অভিব্যক্তি।

ইউরো চ্যাম্পিয়নশিপে আইসল্যান্ডের কাছে হেরে শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছে ইংল্যান্ড। ম্যাচটির পরপরই পদত্যাগের ঘোষণা দেন রয় হডসন। স্বাভাবিকভাবেই এখন আলোচনা চলছে, কে হচ্ছেন ইংল্যান্ডের পরবর্তী কোচ। এই সময়ে ব্রাজিলকে ২০০২ বিশ্বকাপ জেতানো কোচ সোলারি আগ্রহ প্রকাশ করেছেন। এর আগে ২০০৬ সালে পর্তুগালের দায়িত্বে থাকা অবস্থায় ইংল্যান্ডের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন ৬৭ বছর বয়সী সোলারি। কিন্তু তখন প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন। এবার নিজ থেকে ইংলিশদের কোচ হওয়ার ইচ্ছার কথা জানালেন। সম্প্রতি বছরগুলোতে সোলারির সময়টা মোটেও ভাল যাচ্ছে না। ২০০৮ সালের জুলাইয়ে চেলসির কোচ হওয়ার ছয় মাস পরই বরখাস্ত হয়েছিলেন। বর্তমানে তিনি চীনা ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডের কোচের দায়িত্বে আছেন। এক সাক্ষাতকারে সোলারি বলেন, আমি গুয়াংজুর কোচ এবং এখানে আমি আমার কাজের দিকেই মনোযোগ দিচ্ছি। কিন্তু বিশ্ব ফুটবলে ইংল্যান্ডের কোচ হওয়ার গুরুত্বটা আমি বুঝি। ইংলিশ ফুটবলের প্রতি আমার ভালবাসা আছে।

শীর্ষ সংবাদ:
মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান         হংকংয়ের প্রধান নির্বাহী ক্যারি লামের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা        
//--BID Records