শুক্রবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্ঘটনায় বিএনপি নেতা মাহবুবুর রহমান আহত

অনলাইন ডেস্ক ॥ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান আহত হয়েছেন। মাথায় আঘাতপ্রাপ্ত সাবেক সেনাপ্রধান মাহবুবুরকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আশঙ্কামুক্ত বলে সেখানকার এক চিকিৎসক জানিয়েছেন। শনিবার বিকাল ৪টার দিকে দিনাজপুরের দশমাইল এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জেলা বিএনপির সহ-সভাপতি খালেকুজ্জামান বাবু জানান।

তিনি বলেন, মাহবুবুর রহমান ঠাকুরগাঁওয়ে শ্বশুরবাড়ি থেকে ঢাকা ফেরার জন্য সৈয়দপুর বিমানবন্দরের পথে ছিলেন।

দশমাইল এলাকায় একটি নসিমন পেছন থেকে তার প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় আঘাত পান। স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়।

দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক বদরুল আহসান বলেন, মাহবুবুর রহমান মাথায় আঘাত পেয়েছেন। তার সিটিস্ক্যান করা হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

শীর্ষ সংবাদ:
‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বন্যার পানি কমলেও নদী ভাঙ্গনে বিপাকে মানুষ         বিশ্বের শীর্ষ ছয় জঙ্গী নেতার মাথার দাম কোটি টাকা         সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’        
//--BID Records