বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচ মৃতদেহ উদ্ধার

  • জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে শিশু ও মহিলার গলা কাটা লাশ, রংপুরে যুবক, সীতাকু-ে এক ব্যক্তি, গলাচিপায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

লক্ষ্মীপুর ॥ রবিবার দুপুরে এক ঘণ্টার মাথায় লক্ষ্মীপুরে স্কুল ড্রেস পরা গলাকাটা অজ্ঞাত এক শিশু এবং গলাকাটা আরেক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর মধ্যে প্রথমে সদর উপজেলার কুশাখালী নলডগি পোড়ার খাল থেকে অজ্ঞাত স্কুল ড্রেস পরা ১০/১২ বছর বয়সের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধারের পর প্রায় এক’শ গজ অদূরে গলাকাটা আরেকটি মহিলার লাশ উদ্ধার করা হয়েছে রবিবার দুপুর তিনটার দিকে।

রংপুর ॥ নগরের হাজিরহাট এলাকায় গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় শাহীন মিয়া (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

শাহীন মিয়া পুলিশের একজন সোর্স ছিলেন বলে জানা যায়। তিনি হাজিরহাট এলাকার রণচ-ী শেখপাড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। পুলিশ জানায়, শাহীন পুলিশের এক কর্মকর্তার বাসায় থাকতেন। মৃত্যুর আগে ওই কর্মকর্তার মোবাইল ফোনে শাহীন বার্তা পাঠান, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানার পুলিশ। রবিবার সকাল ১০টায় উপজেলাধীন কুমিরা রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

রেলওয়ে পুলিশ জানায়, ‘উপজেলাধীন বড় কুমিরা এলাকায় ভোর রাতে অজ্ঞাত ব্যক্তিটি ট্র্রেনের ছাদ থেকে পড়ে যায় অথবা রেললাইনে বসে ছিল বলে মনে হয়। যে কোন ট্রেনে ভোর রাতে কাটা পড়ে দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।

গলাচিপা ॥ পুলিশ রবিবার সকালে স্থানীয় হাসপাতাল থেকে গলাচিপা ডিগ্রী কলেজের ছাত্রী রিপা আখতারের (২০) লাশ উদ্ধার করেছে। রিপা আখতার উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের লোকমান মৃধার মেয়ে।

পরিবারের পক্ষ থেকে স্থানীয় পুলিশের কাছে জানান হয়েছে, বড়বোনের সঙ্গে ঝগড়া করে রিপা আখতার দু’ দিন আগে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সঙ্কটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে শনিবার গভীর রাতে সে মারা যায়।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী