শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচ মৃতদেহ উদ্ধার

  • জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে শিশু ও মহিলার গলা কাটা লাশ, রংপুরে যুবক, সীতাকু-ে এক ব্যক্তি, গলাচিপায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

লক্ষ্মীপুর ॥ রবিবার দুপুরে এক ঘণ্টার মাথায় লক্ষ্মীপুরে স্কুল ড্রেস পরা গলাকাটা অজ্ঞাত এক শিশু এবং গলাকাটা আরেক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর মধ্যে প্রথমে সদর উপজেলার কুশাখালী নলডগি পোড়ার খাল থেকে অজ্ঞাত স্কুল ড্রেস পরা ১০/১২ বছর বয়সের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধারের পর প্রায় এক’শ গজ অদূরে গলাকাটা আরেকটি মহিলার লাশ উদ্ধার করা হয়েছে রবিবার দুপুর তিনটার দিকে।

রংপুর ॥ নগরের হাজিরহাট এলাকায় গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় শাহীন মিয়া (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

শাহীন মিয়া পুলিশের একজন সোর্স ছিলেন বলে জানা যায়। তিনি হাজিরহাট এলাকার রণচ-ী শেখপাড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। পুলিশ জানায়, শাহীন পুলিশের এক কর্মকর্তার বাসায় থাকতেন। মৃত্যুর আগে ওই কর্মকর্তার মোবাইল ফোনে শাহীন বার্তা পাঠান, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানার পুলিশ। রবিবার সকাল ১০টায় উপজেলাধীন কুমিরা রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

রেলওয়ে পুলিশ জানায়, ‘উপজেলাধীন বড় কুমিরা এলাকায় ভোর রাতে অজ্ঞাত ব্যক্তিটি ট্র্রেনের ছাদ থেকে পড়ে যায় অথবা রেললাইনে বসে ছিল বলে মনে হয়। যে কোন ট্রেনে ভোর রাতে কাটা পড়ে দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।

গলাচিপা ॥ পুলিশ রবিবার সকালে স্থানীয় হাসপাতাল থেকে গলাচিপা ডিগ্রী কলেজের ছাত্রী রিপা আখতারের (২০) লাশ উদ্ধার করেছে। রিপা আখতার উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের লোকমান মৃধার মেয়ে।

পরিবারের পক্ষ থেকে স্থানীয় পুলিশের কাছে জানান হয়েছে, বড়বোনের সঙ্গে ঝগড়া করে রিপা আখতার দু’ দিন আগে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সঙ্কটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে শনিবার গভীর রাতে সে মারা যায়।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত