বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাহিকে স্ত্রী দাবিদার শাওনের জামিন শুনানি ১৬ জুন

কোর্ট রিপোর্টার ॥ চিত্রনায়িকা শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহিকে স্ত্রী দাবিকারী শাহরিয়ার ইসলাম ওরফে শাওনের জামিন আবেদনের ওপর শুনানির তারিখ ১৬ জুন নির্ধারণ করেছে সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল। রবিবার ট্রাইব্যুনালের বিচারক কেএম সামছুল আলম এ তারিখ ধার্য করেন।

গত ৩১ মে ঢাকা সিএমএম আদালতে আসামির জামিন আবেদন নাকচ করায় ট্রাইব্যুনালে জামিনের আবেদন করা হয়। সেদিন শাওনের আইনজীবী মোঃ বেলাল হোসেন শাওনের সঙ্গে মাহির বিয়ের একটি কাবিননামাও আদালতে উপস্থাপন করেন।

শাওনের আইনজীবী বলেছেন, ২০১৫ সালের ১৫ মে শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহির সঙ্গে পারিবারিকভাবে শাওনের বিয়ে হয়। বাড্ডা কাজী অফিসের কাজী মোহাম্মাদ সালাহউদ্দিন বিয়ে পড়ান। তাই আইন অনুযায়ী তিনি তার স্ত্রী হওয়ায় মুসলিম আইন অনুযায়ী স্বামী বর্তমান থাকায় তিনি দ্বিতীয় বিয়ে করতে পারেন না। যেহেতু বৈধভাবে বিয়ে হয় তাই মামলা করাও বেআইনী হয়েছে।

গত ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে মাহিয়া মাহি মামলা করেন। এরপর ২৮ মে গ্রেফতার হন শাওন। মামলায় বলা হয়, গত ২৫ মে তাঁর (মাহিয়া মাহির) বিয়ে হয়। গত ২৭ মে তাঁর বন্ধু আসামি শাহরিয়ার আলমের সঙ্গে তার কিছু ছবি কয়েকটি অনলাইন নিউজপোর্টাল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। দাম্পত্য সম্পর্ক নষ্ট ও তাঁকে সামাজিকভাবে হেয় করতে তাঁরা এসব করছেন। শাহরিয়ার ছাড়াও তাঁর (শাহরিয়ার) বন্ধু হাসান, আলামিন, খাদেমুল ও শাহরিয়ারের খালাত ভাই রেজওয়ান জড়িত বলে মাহি অভিযোগ করেন।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১