রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে শেল্টার হোম থেকে পালিয়েছে এক তরুণী

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে ঢাকা আহ্ছানিয়া মিশনের শেল্টার হোম থেকে এক তরুণী পালিয়েছে। আর পালানোর সময় আহত অপর বাকপ্রতিবন্ধী এক তরুণীকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে যশোর সদর উপজেলার ভেকুটিয়া অবস্থিত শেল্টার হোমে এ ঘটনা ঘটেছে। পালিয়ে যাওয়া তানিয়া ও আহত হাওয়াকে প্রায় এক বছর আগে পুলিশ উদ্ধার করে শেল্টার হোমে পাঠিয়েছিল। তবে এদের পূর্ণাঙ্গ ঠিকানা পুলিশ দিতে পারেনি। এ ঘটনায় মঙ্গলবার সকালে যশোর কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, সোমবার রাতের কোনো এক সময়ে শেল্টার হোমে থাকা তানিয়া (১৮) ও বাকপ্রতিবন্ধী হাওয়া (২০) নামে দু’টি মেয়ে পালিয়ে যাওয়ার জন্য সিড়ির গ্রিল ভেঙ্গে ছাদে ওঠে। এরপর পাইপ বেয়ে তানিয়া নেমে পালিয়ে গেলেও হাওয়া নামতে গিয়ে পড়ে আহত হয়। মঙ্গলবার সকালে তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা আহ্ছানিয়া মিশনের শেল্টার হোমের ম্যানেজার লাবণী সুলতানা জানান, তানিয়া এবং হাওয়া দু’টি মেয়েকেই প্রায় একবছর আগে পুলিশ উদ্ধার করে আদালতের মাধ্যমে তাদের শেল্টার হোমে পাঠিয়েছিল।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, শেল্টার হোম থেকে মেয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।

শীর্ষ সংবাদ:
সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         চীনের ৬ লাখ টিকা দেশে আসছে আজ         বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         প্রার্থী মনোনয়নে শেখ হাসিনার চমক         বিতর্কের আরেক নাম সাকিব         বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্কতা সঙ্কেত         বজ্রপাতে মৃত্যু ঠেকাতে সরকারের নতুন পরিকল্পনা         তিস্তার সেচে ৮০০ কোটি টাকার বোরো ধান উৎপাদন         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         ব্রিটিশ রানীর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         পুলিশ এখনও কোন রহস্য ভেদ করতে পারেনি         উপকূলীয় বাঁধ নির্মাণে ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি         নারী ও শিশু পাচার রোধে কার্যক্রম জোরদারে গুরুত্ব         গ্রুপিং বাদ দিয়ে আগে নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে ॥ ফখরুল         চট্টগ্রাম কাস্টমস হাউসে রাজস্ব আয়ের লক্ষ্য অর্জিত হচ্ছে না         কোম্পানীগঞ্জে সড়ক অবরোধ ॥ পুলিশের ওপর হামলা         করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ