বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনন্দকণ্ঠ গসিপ

সালমানের বিয়ের বছর!

সালমান খান মানেই বলিউডে অন্যরকম আলোচনা। তাঁকে ঘিরে ক্যামেরার ভেতরে ও বাইরে উৎসাহের কমতি নেই অজস্র ভক্ত থেকে শুরু করে খোদ বলিউডপাড়ায়। অবশ্য এর জন্য বলিউডে তার ধনাঢ্য জীবনই যথেষ্ট। নিজের শরীরী কাঠামো, ব্যক্তিগত আলোচিত প্রেম, অভিনীত চলচ্চিত্রে আকাশচুম্বী ব্যবসায়ী সাফল্য। বলিউডের সর্বশেষ টপ অব দ্য নিউজ ‘সালমানের বিয়ে’! বান্ধবী লিউলিয়া ভ্যানটারের সঙ্গে। এক কথায় পুরো সিনেমা পাড়ায় এ নিয়ে আলোচনা ও আগ্রহের অন্ত নেই। সর্বশেষ এক টুইটবার্তায় জানিয়েছেন যে, কখনও তার স্ত্রীর চিন্তা-ভাবনা লুকাবেন না, তার ভক্তদের সঙ্গে শেয়ার করবেন। বোঝাই যাচ্ছে সাল্লুর বিয়ে এবার কাছাকাছি। বান্ধবী লিউলিয়া ভ্যানটারের সঙ্গে ইতোমধ্যে সালমানের পরিবারের সঙ্গে দেখাশোনা হয়েছে। সালমানের মায়ের সঙ্গেও লিউলিয়ার সাক্ষাত হয়েছে। সর্বশেষ প্রীতি জিনতার বিবাহত্তর সংবর্ধনায় এক সঙ্গে দুজনকে দেখা গেছে। সব কিছু মিলে কেবল একটা বিয়ের দিন নির্ধারণ বাকি, তবে এটুকু বোঝা যাচ্ছে চলতি বছর সালমানের পরিচিতির জায়গায় ‘অ’ বর্ণটি (অবিবাহিত) বাদ যাবে।

বাদশার নৈশভোজে এ্যাপেল সিইও ও বলিউড মহারথী

দিন দিন বলিউডের তারকাদের খ্যাতি বিশ্বব্যাপী সমাদৃত হচ্ছে। পেশাগত কর্মকা-ের বাইরে গিয়েও তারা কাজ করছেন, বলিউড থেকে হলিউডে। চলচ্চিত্রের বাইরেও বিশ্বের প্রভাবশালী মানুষদের সঙ্গেও রয়েছে তাদের সখ্য। এরই ধারাবাহিকতায় বিশ্বখ্যাত টেকনোলজি এ্যান্ড এ্যাপেলের সিইও মি. টিম কুক সম্প্রতি বলিউড বাদশার বাড়িতে এক নৈশভোজে প্রধান আইকন ছিলেন। এটা ছিল ইন্ডিয়াতে কুকের প্রথম অফিসিয়াল ভ্রমণ। ভোজ পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের সব রথী-মহারথীরা। প্রায় সকলেই পরিবার নিয়ে এসেছিলেন। চির তরুণী মাধুরী দীক্ষিত এসেছিলেন তাঁর সৌন্দর্যের প্রদীপ জ্বালাতে। স্বামী শ্রীরাম নিনিকে নিয়ে ভোজ পার্টিতে ভীষণ প্রাণবন্ত দেখা দিয়েছে মাধুরীকে, একাধিক দৃশ্য ক্যামেরাবন্দী করেছেন শ্রীরাম ও কুককে নিয়ে। শেষে এক টুইট বার্তায় জানিয়েছেন, কুকের সঙ্গে সাক্ষাত ছিল ভীষণ আনন্দের। পার্টিতে দেখা গেছে, অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আমির খানদের মতো সব উজ্জ্বল তারকাকে। আয়োজন ছিল শাহরুখের মান্নাতের পার্টিতে। কুক বলেন, এই সত্যিই আনন্দের। তিনি ঘোষণা দেন, ইন্ডিয়ার ব্যাঙ্গালুরুতে প্রতিষ্ঠিত হবে টেক জাইন্ট, যা ইন্ডিয়াকে টেকনোলজিতে আরও সামনের দিকে নিয়ে যাবে।

প্লে-বয়ের জন্য নগ্ন হয়েছিলাম

আলোচনা-সমালোচনা নিয়মিত যার সঙ্গী সে কিম কার্দিশিয়ান সম্পর্কে নতুন করে কিছুই বলার নেই। আমেরিকান এই টিভি ব্যক্তিত্ব অভিনেত্রী ও মডেল সাম্প্রতিক এক ফেস্টিভ্যালে বলেন, ২০০৭ সালে প্লে বয়ের কাভার সুটের জন্য পরিবারের সম্মতিতে নগ্ন হয়েছিলাম এবং এর জন্য কোন সমস্যায় পড়তে হয়নি। তিনি আরও বলেন, মা হওয়ার পর নিজেকে পুনরায় ফিরে পেতে কঠোর পরিশ্রম করতে হয়েছে। নিজের কাজ ও ক্যারিয়ারসহ জীবনের অন্য দিকগুলো থেকে সর্বাধিক সিরিয়াস কথাগুলো বলেন ভোগ ফেস্টিভ্যালে এই সময়ের আলোচিত সেলিব্রেটি কিম কার্দিশিয়ান।

আনন্দকণ্ঠ ডেস্ক

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?