সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পেট থেকে বের হলো সাড়ে ৩শ’ পিস ইয়াবা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৩ মে ॥ গাজীপুরে ২ ইয়াবা বিক্রেতাকে গ্রেফতারের পর একজনের পেট থেকে সাড়ে ৩শ’ পিস ইয়াবা বের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুগালি গ্রামের আব্দুর রহমানের ছেলে নূরুল ইসলাম (৩০) ও হাছেন আলীর ছেলে নূরুল ইসলাম (২৫)। গ্রেফতারকৃত দু’জনকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় নূরুল ইসলামের (২৫) কাছ থেকে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাকি ইয়াবার ব্যাপারে জিজ্ঞাসা করলে নূরুল ইসলাম (৩০) তার পেটে সাড়ে তিনশ’ পিস ইয়াবা রাখা আছে বলে স্বীকার করে। তারা গাজীপুরের শ্রীপুরে এক নারী বিক্রেতার কাছে ইয়াবাগুলো সরবরাহ করার কথা ছিল বলে জানায়। তারা আরও সাড়ে পাঁচশ’ পিস ইয়াবা ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যবসায়ীর কাছে পেট থেকে বের করে বিক্রি করে দিয়ে আসে বলে জানায়।

রাতে হাসপাতালে চিকিৎসার মাধ্যমে নূরুল ইসলামের পেট থেকে সাড়ে তিনশ’ পিস ইয়াবা বের করা হয়।

ডিবি পুলিশ আরও জানায়, পেট থেকে বের করা ইয়াবাগুলো প্রথমে সাদা পলিথিন, সাদা স্কচটেপ, কালো স্কচটেপ এবং সবশেষে কনডম দিয়ে মুড়ানো ছিল। ব্রাহ্মণবাড়িয়ায় বিক্রি করা ইয়াবাগুলো একই পদ্ধতিতে বহন করে চিকিৎসার মাধ্যমে বের করা হয়েছিল। নূরুল ইসলাম এ পেশায় নতুন হওয়ায় ৯শ’ পিস ইয়াবা খেয়েছিল। অভিজ্ঞরা আরও বেশি খেয়ে থাকে বলে সে পুলিশকে জানিয়েছে।

কেশবপুরে আওয়ামী লীগের ২০ নেতা বহিষ্কার

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর, ২৩ মে ॥ কেশবপুরে আগামী ২৮ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের বিপক্ষে ও বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা কমিটি ও বিভিন্ন ইউনিয়নের ২০ জন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারের নির্দেশ দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক