বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় ভাড়াটিয়া সেজে ডাকাতি ॥ ৩০ লাখ টাকা লুট

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২১ মে ॥ আশুলিয়ার গাজীরচট এলাকায় এক গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ ৩০ লাখ টাকা, দশ ভরি স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মাল লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছেন ওই ব্যবসায়ী। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার রাত নয়টার দিকে ইসহাক আহম্মেদের বাড়িতে এ ঘটনা ঘটে।

ইসহাক আহম্মেদ বলেন, রাত নয়টার দিকে অজ্ঞাত পরিচয়ের ৩/৪ যুবক বাসা ভাড়া নেয়ার কথা বলে তার বাসায় প্রবেশ করে। কোন কিছু বুঝে উঠার আগেই ওই দুর্বৃত্তরাসহ আরও ৭/৮ যুবক ভেতরে প্রবেশ করে বাসার সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে লকারে থাকা নগদ ৩০ লাখ টাকা, অনুমান ১০ ভরির স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মাল লুট করে বাইরে থেকে রুমের দরজা আটকে পালিয়ে যায়। পরে তাদের এক আত্মীয় বাসায় বেড়াতে এসে বাইরে থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে সে দরজা খুলে ভেতরে প্রবেশ করে সবাইকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পায়। পরে তিনি সবার হাত-পায়ের বাঁধন খুলে দেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির বলেন, ডাকাতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

না’গঞ্জে স্বর্ণের দোকানে ২শ’ ভরি সোনাসহ নগদ অর্থ চুরি নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ শহরের কালীরবাজারে হীরা জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা ২শ’ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকা এবং ৫০ হাজার টাকার প্রাইজবন্ড নিয়ে গেছে বলে জানান হীরা জুয়েলার্সের মালিক । এ ঘটনায় স্থানীয় পুলিশকে সহায়তার জন্য ঢাকা থেকে সিআইডির অপরাধ তদন্ত বিভাগের একটি টিম শনিবার বিকেলে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

কালীরবাজার ৮৫ এসি ধর সড়কের হীরা জুয়েলার্সের স্বত্বধিকারী রতন দেবনাথ জানান, তিনি শুক্রবার গ্রামের বাড়ি কুমিল্লায় ছিলেন। শনিবার সকালে স্থানীয় ব্যবসায়ীরা ফোন করে তার দোকানে চুরির ঘটনাটি জানায়। পরে তিনি দুপুরে কুমিল্লা থেকে নারায়ণগঞ্জে এসে অন্যান্য ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে দোকানে যান। দেখতে পান তার পাশের দোকানের দেয়াল ভাঙ্গা। ওই দোকানের সামনের শাটারের তালা ভেঙ্গে প্রথমে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে তার মালিকানাধীন হীরা জুয়েলার্সে ঢুকে দোকান থেকে ২শ’ ভরি স্বর্র্ণ, নগদ ২ লাখ টাকা এবং ৫০ হাজার টাকা সমমূল্যের প্রাইজবন্ড নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন