শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ত্রিদেশীয় সিরিজের নারাইন, পোলার্ড

  • ক্যারিবীয় দলে নেই গেইল, সামি, ব্রাভো ও রাসেল

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী মাসের ৩ তারিখে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) আয়োজনে শুরু হবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। সেখানে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও খেলবে বর্তমান ওয়ানডে বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। সেই সিরিজের জন্য দল ঘোষণা করেছে ডব্লিউআইসিবি। এবারও ক্যারিবীয় দলে ফেরেননি টি২০ অধিনায়ক ড্যারেন সামি, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেল ও ক্রিস গেইল। তারা সবাই বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) ব্যস্ত আছেন। তবে টি২০ বিশ্বকাপে ম্যাচ জয়ী পারফর্মারের ভূমিকা পালন করা কার্লোস ব্রেথওয়েট দলে আছেন। এছাড়া ২০১৫ সালের নবেম্বরের পর থেকে জাতীয় দল থেকে উপেক্ষিত কাইরন পোলার্ড ও অফস্পিনার সুনিল নারাইন ফিরেছেন দলে। এবার ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপে দুর্দান্ত নৈপুণ্য দেখায় ক্যারিবীয়রা। সামির নেতৃত্বে প্রথম দল হিসেবে দ্বিতীয়বারের মতো ক্ষুদ্র ফরমেটের এ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়। কিন্তু এরপরই সংবাদ সম্মেলনে ডব্লিউআইসিবির সঙ্গে ক্রিকেটারদের নানাবিধ টানাপোড়েন, অসঙ্গতি, অসামঞ্জস্য এবং অনিয়মের কথা টেনে আনেন অধিনায়ক সামি। বিশেষ করে সব ক্রিকেটারের তিন ফরমেটেই খেলার সুযোগ না দেয়া নিয়েই প্রতিবাদ জানান তিনি। তার সঙ্গে সুর মেলা ব্রাভোও। তবে বিতর্কের পর ডব্লিউআইসিবি নিয়ম সংশোধনের ঘোষণা দেয়। তবে সেই ছাপটা পড়ল না আসন্ন ত্রিদেশীয় সিরিজের ক্ষেত্রে। দলে সুযোগ হলো না টি২০ বিশ্বকাপজয়ী দলের অন্যতম চার সদস্য গেইল, সামি, ব্রাভো ও রাসেলের।

ওয়েস্ট ইন্ডিজ দল ॥ জেসন হোল্ডার (অধিনায়ক), সুলেমান বেন, কার্লোস ব্রেথওয়েট, ড্যারেন ব্রাভো, জনাথন কার্টার, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, শ্যানন গ্যাব্রিয়েল, সুনিল নারাইন, এ্যাশলে নার্স, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস ও জেরেমি টেইলর।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২১৯২৭৬১
আক্রান্ত
১৭৫৪৯৪
সুস্থ
৭০৯০২৩০
সুস্থ
৮৪৫৪৪
শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records