সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অর্জুন রামপালের টুইস্ট

অর্জুন রামপালের টুইস্ট

অনলাইন ডেস্ক ॥ ‘কহানি-২’-মে নয়া টু‌ইস্ট! ফিল্ম এখনও রিলিজ করেনি। কিন্তু, তার আগেই টুইস্ট কী করে দেখা গেল? আসলে, ফিল্মে নয়, টুইস্ট বা মোচড় লেগেছে কহানির-২ অভিনেতার অর্জুন রামপালের হাঁটুতে।

গত কয়েক দিন ধরেই কলকাতার রাস্তায় শুটিং চলছে ‘কহানি’র সিক্যুয়েলের। একটা চেজ সিকোয়েন্স করার সময় বাঁ-হাঁটুতে চোট পেলেন বছর তেতাল্লিশের বলি-অভিনেতা অর্জুন। সে ছবি টুইটারে শেয়ারও করেছেন তিনি। যদিও সে অবস্থাতেই ওই চেজ সিকোয়েন্টটা শেষ করেছেন অর্জুন। তবে তার পরই যন্ত্রণায় কাতরাতে শুরু করেন। ফলে সঙ্গে সঙ্গে ট্রিটমেন্ট করাতে হয় তাঁকে। আর চিকিৎসকের কথা মতোই এখন নট নড়ন চড়ন! এক্কেবারে বেড রেস্ট। হাঁটিুতে ব্যান্ডেজ লাগিয়ে সে ছবিই পোস্ট করলেন তিনি। সঙ্গে আবার স্বগতোক্তি, “এখন যন্ত্রণাটা টের পাচ্ছি। কিন্তু, কষ্ট ছাড়া তো কেষ্ট লাভ হয় না!”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records