বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোন ঘটনা ঘটলেই আইএসের ব্র্যান্ড লাগানো হয়-ঢাকা রেঞ্জের ডিআইজি

স্টাফ রিপোর্টার ॥ কোন ঘটনা ঘটলেই আইএসের ব্র্যান্ড লাগানো হয় বলে মন্তব্য করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নূরুজ্জামান। সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশে কোন ঘটনা ঘটলেই একটি গোষ্ঠি তাতে আইএসের ব্র্যান্ড লাগিয়ে দেয়। কিন্তু পরবর্তী সময়ে আমরা তার কোন প্রমাণ পাই না। সব মিলিয়ে অপরাধ নিয়ন্ত্রণে আছে দাবি করে ডিআইজি বলেন, গত এপ্রিল মাসে ঢাকা বিভাগে খুন ও ডাকাতির ঘটনা অনেক কমেছে। বেড়েছে অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনা। এ সংক্রান্ত মামলা হয়েছে। ধর্ষণের ঘটনাও অন্যান্য সময়ের চেয়ে অনেক কমেছে।

ডিআইজি মাহফুজুল হক নূরুজ্জামান বলেন, যখনই কোন মানবতাবিরোধীদের দণ্ড কার্যকরের সময় হয়, তখনই দেখা যায় দেশজুড়ে একটি গোষ্ঠী নাশকতা শুরু করে। এ সব নাশকতার পেছনে যে জঙ্গিরা রয়েছে তাদের অতীত ইতিহাস ঘাটলে দেখা যায় তারা আগে জামায়াত করতেন। মানবতা বিরোধীদের আগামী রায়গুলো কার্যকরের সকল প্রস্তুতি ঢাকা রেঞ্জের পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে। তিনি বলেন, ঢাকাসহ দেশে একটি ক্রান্তিকাল চললেও বাংলাদেশ পুলিশ এখন অনেক শক্তিশালী। যে কোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ পুলিশের সক্ষমতা রয়েছে। তবে সব বাহিনীর মতই পুলিশেরও কিছু সীমাবদ্ধতা রয়েছে। আর এ কারণেই কিছু কিছু ক্ষেত্রে পুলিশ আগে থেকে অপরাধ প্রতিহত করতে পারছে না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records