শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড্ডায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তর বাড্ডার একটি বাসা থেকে ফয়সাল আহমেদ (১৭) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উত্তর বাড্ডার চ-৫০ নম্বর ভবনের দ্বিতীয় তলার নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম ফজলুর রহমান। গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হোসনেবাদ গ্রামে। সে বনশ্রী ইম্পেরিয়াল কলেজে একাদশ শ্রেণীতে পড়ত। দুইভাই ও এক বোনের মধ্যে সে দ্বিতীয়। তারা উত্তর বাড্ডার ওই বাড়িতে ভাড়া থাকতেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, বুধবার ফয়সালের বাবা-মা তাকে বাসায় একা রেখে গ্রামের বাড়ি বেড়াতে যান। বৃহস্পতিবার রাতে তার বাবা ফোন করলে ফয়সাল তা রিসিভ করেনি। এরপর তার বাবা-মা চিন্তিত হয়ে পড়েন। পরে ফয়সালের মামা গিয়াসউদ্দিনকে বাড়িতে খোঁজ নিতে বলেন। গিয়াসউদ্দিন এসে অনেকবার কলিং বেল বাজানোর পরও ফয়সালের কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে রাত সাড়ে ১২টার সময় ঘটনাস্থলে গিয়ে পুলিশ দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ফয়সালের ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহতের মামা তারা মিয়া জানান, গত ১১ মে দুই ভাই-বোনকে নিয়ে ফয়সালের মা-বাবা কুষ্টিয়ার দৌলতপুরে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এ সময় ফয়সাল বাসায় একা ছিল। তবে ফয়সালের মামাতো ভাই সানি জানিয়েছে, এক মেয়ের সঙ্গে ফয়সালের প্রেম ছিল। ওই মেয়ের সঙ্গে কলহের জের ধরে ফয়সাল আত্মহত্যা করে থাকতে পারে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার