মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে ফের এক যাত্রী স্বর্ণের ডিম পাড়লেন

স্টাফ রিপোর্টার ॥ আবারও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেল্লাল হোসেন যাত্রী স্বর্ণেও ডিম পেড়েছেন। মঙ্গলবার ভোরে মালয়েশিয়া থেকে আসা ওই বিমানযাত্রী পেট থেকে ৪০০ গ্রাম ওজনের ৪টি সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। গ্রেফতারকৃত বেল্লালের গ্রামে বাড়ি ব্ক্রিমপুর-মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার ভোর ৫টায় মালয়েশিয়া থেকে আসা বিজি ০৮৯ নম্বর ফ্লাইটে আসা বেল্লাল হোসেন নামের ওই যাত্রীর পেট থেকে প্রাকৃতিক উপায়ে দু’টি স্বর্ণের ডিম সদৃশ বস্ত বের করে আনা হয়। পরে সেই বস্তু দু’টি থেকে আরও দুটি করে ৪টি স্বর্ণের বার জব্দ করে গোয়েন্দারা। জব্দ করা স্বর্ণের ওজন ৪ শ’ গ্রাম। সূত্রগুলো জানান, বিমানবন্দরের গ্রিন চ্যানেল পাড় হওয়ার তার গতিবিধি সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার না করলে হাসপাতালে এক্সরে করার পর তার পেটে চারটি সোনারবার পাওয়া যায়। পরে পেট থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয় বলে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। পরে আটককৃত যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১০ মে নুরুল হাসান নামের মালয়েশিয়া ফেরত আরেক বিমান যাত্রীর পেট থেকে একইভাবে ৩০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার জব্দ করেছিলেন শুল্ক বিভাগের গোয়েন্দারা।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records