শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে ফের এক যাত্রী স্বর্ণের ডিম পাড়লেন

স্টাফ রিপোর্টার ॥ আবারও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেল্লাল হোসেন যাত্রী স্বর্ণেও ডিম পেড়েছেন। মঙ্গলবার ভোরে মালয়েশিয়া থেকে আসা ওই বিমানযাত্রী পেট থেকে ৪০০ গ্রাম ওজনের ৪টি সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। গ্রেফতারকৃত বেল্লালের গ্রামে বাড়ি ব্ক্রিমপুর-মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার ভোর ৫টায় মালয়েশিয়া থেকে আসা বিজি ০৮৯ নম্বর ফ্লাইটে আসা বেল্লাল হোসেন নামের ওই যাত্রীর পেট থেকে প্রাকৃতিক উপায়ে দু’টি স্বর্ণের ডিম সদৃশ বস্ত বের করে আনা হয়। পরে সেই বস্তু দু’টি থেকে আরও দুটি করে ৪টি স্বর্ণের বার জব্দ করে গোয়েন্দারা। জব্দ করা স্বর্ণের ওজন ৪ শ’ গ্রাম। সূত্রগুলো জানান, বিমানবন্দরের গ্রিন চ্যানেল পাড় হওয়ার তার গতিবিধি সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার না করলে হাসপাতালে এক্সরে করার পর তার পেটে চারটি সোনারবার পাওয়া যায়। পরে পেট থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয় বলে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। পরে আটককৃত যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১০ মে নুরুল হাসান নামের মালয়েশিয়া ফেরত আরেক বিমান যাত্রীর পেট থেকে একইভাবে ৩০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার জব্দ করেছিলেন শুল্ক বিভাগের গোয়েন্দারা।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records