শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে ফের এক যাত্রী স্বর্ণের ডিম পাড়লেন

স্টাফ রিপোর্টার ॥ আবারও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেল্লাল হোসেন যাত্রী স্বর্ণেও ডিম পেড়েছেন। মঙ্গলবার ভোরে মালয়েশিয়া থেকে আসা ওই বিমানযাত্রী পেট থেকে ৪০০ গ্রাম ওজনের ৪টি সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। গ্রেফতারকৃত বেল্লালের গ্রামে বাড়ি ব্ক্রিমপুর-মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার ভোর ৫টায় মালয়েশিয়া থেকে আসা বিজি ০৮৯ নম্বর ফ্লাইটে আসা বেল্লাল হোসেন নামের ওই যাত্রীর পেট থেকে প্রাকৃতিক উপায়ে দু’টি স্বর্ণের ডিম সদৃশ বস্ত বের করে আনা হয়। পরে সেই বস্তু দু’টি থেকে আরও দুটি করে ৪টি স্বর্ণের বার জব্দ করে গোয়েন্দারা। জব্দ করা স্বর্ণের ওজন ৪ শ’ গ্রাম। সূত্রগুলো জানান, বিমানবন্দরের গ্রিন চ্যানেল পাড় হওয়ার তার গতিবিধি সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার না করলে হাসপাতালে এক্সরে করার পর তার পেটে চারটি সোনারবার পাওয়া যায়। পরে পেট থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয় বলে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। পরে আটককৃত যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১০ মে নুরুল হাসান নামের মালয়েশিয়া ফেরত আরেক বিমান যাত্রীর পেট থেকে একইভাবে ৩০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার জব্দ করেছিলেন শুল্ক বিভাগের গোয়েন্দারা।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান        
//--BID Records