রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুণ্ডে দুর্ঘটনায় নিহত ১ আহত ৭

নিজস্ব সংবাদদাতা,সীতাকুণ্ড(চট্টগ্রাম)॥ চট্টগ্রামের সীতাকু-ে কাভার্ডভ্যান,ট্রাক ও প্রাইভেটকার এবং অটোরিক্সার পাঁচ গাড়ির ধাক্কায় মো.সালাউদ্দিন সোহেল (৩৭) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকার চালকসহ আরো ৭ জন। দূর্ঘটনায় গুরুতর আহতরা হলেন,প্রাইভেটকার চালক মো.আলাউদ্দিন (২২),যাত্রী কামরুন্নেছা (৫০),বারৈয়াঢালা ইউপি মেম্বার মো.ফারুক চৌধুরী (৩৭),তাসফি (১৫),জাহাঙ্গীর আলম (৩৫),ইসমাইল হোসেন (৩৫),মো ইউছুপ (৩৪)। গত শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাসপাতাল গেইট এলাকায় এ দূর্ঘটনার ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত সালাউদ্দিন উপজেলার পেশকার পাড়া এলাকার অবসরপ্রাঙ্গ ডিবি নিজাম উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,সীতাকু-ের ছোট দারোগারহাট থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখি প্রাইভেটকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাসপাতাল গেইট এলাকা অতিক্রমকালে একইমুখি একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়।এ সময় পিছনে থাকা চট্টগ্রামমুখি অপর একটি দ্রুতগ্রামী ট্রাক প্রাইভেটকারের পিছনে ধাক্কা দেয়। এর পরপর একিমুখি কাভার্ডভ্যান ও ব্যাটারি চালিত অটোরিক্সা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে পরপর পাঁচটি গাড়ির ধাক্কায় প্রাইভেটকারটি ধুমড়ে-মুঁচড়ে যায়। এতে গাড়িতে থাকা বিএনপি ইউপি চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সোহেলসহ আরো ৮ জন গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এ সময় আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সালাউদ্দিন সোহেলকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসাধীন আহতদের মধ্যে তাসফি ও মো.ফারুক চৌধুরীর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সীতাকু- ফায়ার সার্ভিসে ষ্টেশন কর্মকর্তা মো.ফখরুদ্দিন বলেন,“কোন কিছু বুঝে উঠার আগে হাসপাতাল সংলগ্ন আমার ফায়ার সার্ভিস ষ্টেশন। পর পর ৫টি গাড়ি একটি একটি এভাবে প্রাইভেটকারে থাকা সব যাত্রী গুরুতর আহত হয় এবং অপর যাত্রী সালাউদ্দিন সোহেল হাসপাতালে নেওয়ার পথে চট্টগ্রামস্থ মেডিকেল গেইট মৃত্যু বরন করে।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         ভিডিও মিউট চালু হল গুগল মিটে