রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে অপোপ্রচার চালানোর কারনে আলহাজ্ব মো. মোশারফ হোসেন মোল্লা সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার সকালে রামপাল ইউনিয়নের তার নিজ বাড়িতে শতশত কর্মীসর্মথকদের নিয়ে এই সংবাদ সম্মেলন করেন।

নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচন বাঞ্চালের হুমকি দেয়া হচ্ছে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বাচ্চু শেখের বিরুদ্ধে এমন অভিযোগ করে আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব মো. মোশারফ হোসেন মোল্লা বলেন, আমি দল থেকে মননোয়ন পেয়ে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদন্ধিতা করছি। কিন্তু আওয়ামীগীর বিদ্রোহী প্রার্থী ও তার লোকজন আমার বিরুদ্ধে বিভিন্ন অপোপ্রচার চালাচ্ছে। আমার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র করেছে। আমার প্রচার প্রচারনায় ব্যাপক বাধাঁ সৃষ্টি করেছে এমন কি আমার সমর্থকদের নানা ধরনের ভয়ভিতি দেখানো হচ্ছে। তিনি আরও বলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বাচ্চু শেখ অনেক আগে থেকেই নান অপকর্মের সাথে জরিত। বাংলাদেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাই আইনি নিরাপত্তা জোরদার করার দাবী ও জানান তিনি।

এ সময় চেয়ারম্যান প্রার্থী সহ আরও উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামিল সিদ্দিকি বাপ্পি, ফারিষ্টের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম মোল্লা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records