রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে মনোনয়ন দিতে টাকা দাবির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে মোটা অংকের ঘুষ দাবির অভিযোগ উঠেছে। ঘুষের টাকা দিতে না পারায় মনোনয়ন বঞ্চিত এক চেয়ারম্যান প্রার্থী আজ শুক্রবার সকালে স্থানীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন। দাবিকৃত সাত লাখ টাকা দিতে না পারায় সভাপতি তার প্রস্তাবে স্বাক্ষর করেননি বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে ১০ নং সাতবাড়িয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মশিয়ার রহমান দফাদার বলেন, আমি একজন শহীদ মুক্তিযোদ্ধার সন্তান। শহীদ মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। সুদ্ধাপরাধীদের মামলা ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে রাজনৈতিক হুমকি মামলার বাদি। আমার পিতা মোতলেব দফাদার পর পর দু’বার ইউনিয়ন চেয়ারম্যান ছিলেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় যুদ্ধে অংশ গ্রহন করে আমার পিতা শহীন হন। তিনি বলেন, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী সবায় তার পক্ষে। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতির এস এম রুহল আমিন দলীয় মনোনয়ন দিতে উপরি মহলে টাকা দিতে হবে সেকারনে তিনি আমার কাছে সাত লাখ টাকা দাবি করেন। আমার পক্ষে এতো টাকা দেওয়া সম্ভব হয়নি বলে সভাপতি আমার পক্ষে স্বাক্ষর করেননি। অথচ আওয়ামী লীগের সদস্য নয় এবং বিএনপি থেকে যোগদান করা আমজাদ হোসেনকে প্রার্থী হিসেবে তিনি স্বাক্ষর করেছেন। শুক্রবার সকাল ১০ টা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পৌর মেয়ম রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ঈমান আলী, ইব্রাহিম হোসেন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন জানান, মশিয়ার রহমানের কাছে টাকা চাওয়ার বিষয়টি একেবারে বানয়োট, মিথ্যা।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা