শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিশা-শুভর ‘অস্তিত্ব’ ৬ মে মুক্তি পাচ্ছে

তিশা-শুভর ‘অস্তিত্ব’ ৬ মে মুক্তি পাচ্ছে

অনলাইন ডেস্ক ॥ অন্যরকম লুকে বড়পর্দায় হাজির হচ্ছেন নুসরাত ইমরোজ তিশা ও আরিফিন শুভ। অনন্য মামুনের পরিচালনায় ‘অস্তিত্ব’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

আসছে ৬ মে সারাদেশে মুক্তি পাবে সিনিমাটি। অটিস্টিক শিশুদের নিয়ে নির্মিত এ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।

অনন্য মামুন বলেন, ‘সিনেমা বানানোটা একটা যুদ্ধ, তার চেয়ে বড় যুদ্ধ হচ্ছে ছবি মুক্তি দেওয়া। আর সেই যুদ্ধে জয়ী হলাম। আসছে ৬ মে সারাদেশে মুক্তি পাবে অস্তিত্ব। প্রবাসী দর্শকরাও এ সিনেমাটি উপভোগ করতে পারবেন। বিদেশের কয়েকটি প্রেক্ষাগৃহে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে।’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, সুব্রত, সৌমি, জোভান, ডন প্রমুখ। যৌথভাবে এর চিত্রনাট্য লিখেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গান তৈরি করেছেন ইবরার টিপু, প্রীতম হাসান ও নাভেদ পারভেজ।

ওমেরা এলপিজি নিবেদিত ছবিটি প্রযোজনা করেছেন কার্লোস সালেহ।

‘অস্তিত্ব’র মাধ্যমে বাণিজ্যিক ঘরানার ছবিতে অভিষেক হচ্ছে জনপ্রিয় টিভি অভিনেত্রী তিশার। একই সঙ্গে ছবিটিতে থাকছে মানবিক একটি গল্প। বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীর অলিম্পিক প্রতিযোগিতায় অংশ নেওয়ার কাহিনী তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।

শীর্ষ সংবাদ:
আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত