রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় চালক হেলপারসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে বাস উল্টে চালক ও হেলপার নিহত এবং ৩০ যাত্রী আহত হয়েছেন। এছাড়া ট্রাকের ধাক্কায় সাতক্ষীরায় স্ত্রী নিহত ও স্বামী আহত এবং নারায়ণগঞ্জ ও কক্সবাজারে দুই শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে বাস উল্টে দুজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে কালীগঞ্জ শহরের মোবারকগঞ্জ সুগার মিলগেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসচালক হানেফ আলী (৪৫) ও বাস সুপার ভাইজার আবুল হাসেম (৩৫)।

জানা গেছে, কুষ্টিয়াগামী বাস মোবারকগঞ্জ সুগার মিলগেটের সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হাািরয়ে ফেলে। সে সময় বাসটি মিলগেটে ধাক্কায় খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৩০ জন আহত হন।

সাতক্ষীরা ॥ তালায় ট্রাক ও মোটরসাইলের সংঘর্ষে সালেহা বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী মাসুদ মোড়লও আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে তালা-পাইকগাছা সড়কের গোনালি বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। হতাহত এই দম্পতি তালা উপজেলার জেঠুয়া গ্রামের বাসিন্দা।

কক্সবাজার ॥ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ফাহিম (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার সকাল ৯টায় স্কুলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় সৌদিয়া পরিবহনের একটি চেয়ার কোচ ফাহিমকে ধাক্কা দিলে সে আঘাত পায়। পথচারীরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাহিম জানারঘোনার মৌলভী নুরুল আবছারের পুত্র ও হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।

নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে একটি ইটবোঝাই গাড়িচাপায় রাতুল (্৬) নামে এক শিশু নিহত হয়েছে। রাতুল কৃষ্ণপুরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে আড়াইহাজার পৌরসভাধীন কৃষ্ণপুরা এলাকায় ইট বোঝাই একটি গাড়ি শিশু রাতুলকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার পথেই শিশুটির মারা যায়।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী