শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় চালক হেলপারসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে বাস উল্টে চালক ও হেলপার নিহত এবং ৩০ যাত্রী আহত হয়েছেন। এছাড়া ট্রাকের ধাক্কায় সাতক্ষীরায় স্ত্রী নিহত ও স্বামী আহত এবং নারায়ণগঞ্জ ও কক্সবাজারে দুই শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে বাস উল্টে দুজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে কালীগঞ্জ শহরের মোবারকগঞ্জ সুগার মিলগেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসচালক হানেফ আলী (৪৫) ও বাস সুপার ভাইজার আবুল হাসেম (৩৫)।

জানা গেছে, কুষ্টিয়াগামী বাস মোবারকগঞ্জ সুগার মিলগেটের সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হাািরয়ে ফেলে। সে সময় বাসটি মিলগেটে ধাক্কায় খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৩০ জন আহত হন।

সাতক্ষীরা ॥ তালায় ট্রাক ও মোটরসাইলের সংঘর্ষে সালেহা বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী মাসুদ মোড়লও আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে তালা-পাইকগাছা সড়কের গোনালি বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। হতাহত এই দম্পতি তালা উপজেলার জেঠুয়া গ্রামের বাসিন্দা।

কক্সবাজার ॥ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ফাহিম (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার সকাল ৯টায় স্কুলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় সৌদিয়া পরিবহনের একটি চেয়ার কোচ ফাহিমকে ধাক্কা দিলে সে আঘাত পায়। পথচারীরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাহিম জানারঘোনার মৌলভী নুরুল আবছারের পুত্র ও হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।

নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে একটি ইটবোঝাই গাড়িচাপায় রাতুল (্৬) নামে এক শিশু নিহত হয়েছে। রাতুল কৃষ্ণপুরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে আড়াইহাজার পৌরসভাধীন কৃষ্ণপুরা এলাকায় ইট বোঝাই একটি গাড়ি শিশু রাতুলকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার পথেই শিশুটির মারা যায়।

শীর্ষ সংবাদ:
যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ