বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘পদ্মাসেতু’ নির্মাণের মতো এতোবড় সাহসী অর্জন আমাদের আর হয়নি - সেতুমন্ত্রী

‘পদ্মাসেতু’ নির্মাণের মতো এতোবড় সাহসী অর্জন আমাদের আর হয়নি  - সেতুমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতার ৪৫ বছর পর বাংলাদেশের প্রধানমন্ত্রী উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের সেরা ১০ জন গ্রেট লীডারের তালিকায় বিশ্ব-স্বীকৃতি পেয়েছেন এটা বাংলাদেশের জন্য বিশাল অর্জন, এটাই আমাদের জন্য প্রাপ্তি। আর বিশ্বের দ্বিতীয় বৃহত্তম নদী সেতু ‘পদ্মাসেতু’ নিজস্ব অর্থায়ণে নির্মাণ করা - এটাও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী অর্জন। স্বাধীনতার ৪৫ বছরের মধ্যে এতোবড় সাহসী অর্জন আমাদের আর হয়নি। যথাসময়ে পদ্মসেতু নির্মাণ কাজ শেষ হবে, এ ব্যাপারে কোন দ্বিধা-দ্বন্দ্ব নেই। আজ শনিবার স্বাধীনতা দিবসে বেলা ১১ টায় বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ব্যাংকের টাকা খোয়া যাওয়ার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী আরও বলেন, যারাই করুক তাদের বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কঠোর অবস্থানে আছে। এ ব্যাপারে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহম্মেদের বক্তব্যকে অরণ্যে-রোদনের সামিল বলে মন্তব্য করে তিনি আরও বলেন, তারা একটি সম্মেলন করেছে; কিন্তু ৭ দিনেও একটা কমিটি করতে পারেনি। কমিটি করার জন্য লন্ডনের দিকে তাকিয়ে আছে। ওরা কে কি বলল, তাতে আমাদের কিছু আসে যায় না। এদের মুখে এসব কথা ভূতের মুখে রাম নামের মতোই।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records