মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় গৃহবধূকে গণধর্ষণ ॥ গ্রেফতার দুই

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২০ মার্চ ॥ সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের খোর্দ্দ মালিবাড়ি গ্রামের এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মানিক মিয়া (২৭) ও আলমগীর হোসেন (২৯) নামে দুই বখাটে যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনার সঙ্গে জড়িত অপর ৪ যুবক এখনও গ্রেফতার হয়নি। রবিবার গাইবান্ধা সদর থানায় ধর্ষিত গৃহবধূর স্বামী মামলা দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে শুক্রবার রাত ১০টায় ওই গৃহবধূ পরিবারের লোকজনের সঙ্গে রাগারাগি করে একটি অটোরিক্সাযোগে বাড়ি থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে গাইবান্ধা বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন। পথি শোলাগাড়ি বিল এলাকায় স্থানীয় বখাটে মানিক মিয়াসহ তার অপর ৪ সহযোগী অস্ত্রের মুখে অটোরিক্সা থামিয়ে জোর করে নামিয়ে নিয়ে ওই গৃহবধূকে শোলাগাড়ি বিলের দিকে নিয়ে যায়। সেখানে তারা ৫ জন মিলে গৃহবধূকে গণ ধর্ষণ করে। পরে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে পার্শ্ববর্তী বাড়ইপাড়া গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে রাতযাপনের জন্য রেখে দেয়। পরে ওই গৃহবধূকে গভীর রাতে আলমগীর হোসেনও ধর্ষণ করে।

নওগাঁয় বুদ্ধি প্রতিবন্ধী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, মান্দায় বুদ্ধি প্রতিবন্ধী এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষক রফিকুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক রফিকুল ইসলাম উপজেলার ছুটিপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার চেয়ারম্যানের মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ধর্ষিতা ওই নারী ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন। শনিবার সন্ধ্যার দিকে তিনি দেলুয়াবাড়ি বাজার থেকে নিজ বাড়ি হোসেনপুর গ্রামে ফিরছিলেন। উল্লিখিত স্থানে একা পেয়ে রফিকুল ইসলাম রাস্তার নিচে টেনে নিয়ে তাকে ধর্ষন করে। এসময় লোকজন টের পেয়ে ধর্ষক রফিকুল ইসলামকে আটক করে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records