রবিবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় সাংবাদিকদের সাথে সচেতন নাগরিক কমিটির মতবিনিময়

গাইবান্ধায় সাংবাদিকদের সাথে সচেতন নাগরিক কমিটির মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনকে গতিশীল করার লক্ষ্যে গাইবান্ধায় সাংবাদিকদের সাথে রবিবার স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি ও গাইবান্ধার সচেতন নাগরিক কমিটি সনাক যৌথভাবে এই মতবিনিময়ের আয়োজন করে। জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।

সনাক সভাপতি গোবিন্দলাল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময়ে সনাকের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ জহুরুল কাইয়ুম, প্রবীর চক্রবর্ত্তী, ইবনে সিরাজ, আমাতুর নুর ছড়া, আফরোজা বেগম লুপু, শিরিন আকতার প্রমুখ।

মতবিনিময়ে উল্লেখ করা হয়, দুর্নীতির ভয়াবহ ও ক্ষতিকর প্রভাব থেকে দেশকে মুক্ত করতে না পারলে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। আর এ লক্ষ্যে দেশব্যাপী দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন জোরদার করার মাধ্যমে দুর্নীতিবিরোধী চাহিদা সৃষ্টি করা। যার ফলে আইনী ও প্রশাসনিক সংস্কারের মাধ্যমে ক্রমান্বয়ে দুর্নীতিকে প্রতিরোধ ও নিয়ন্ত্রণ করে সুশাসন প্রতিষ্ঠা এবং গণতন্ত্রের প্রাতিষ্ঠানিকীকরণ সম্ভব হবে।

শীর্ষ সংবাদ:
আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী         করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫         ব্যবসায়ীদের সুদের চাপ কমাতে ২০০০ কোটি টাকা ভর্তুকি         জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         সরকারকে যাত্রী ও পরিবহনখাতের স্বার্থ দেখতে হবে : সেতুমন্ত্রী         ৬০ শতাংশ বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন         বন্ধ থাকছে রাইড শেয়ারিং এ্যাপস         দুই মাস পর চলছে ট্রেন         করোনা ভাইরাস ॥ বিশ্বে আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         সবাই ফেল ১০৪ প্রতিষ্ঠানের, ৩০২৩ স্কুলের সবাই পাস         দেশ সেরা রাজশাহী বোর্ডে এবারো এগিয়ে মেয়েরা         যশোর বোর্ডের শূন্য পাসের হারের তালিকায় সাতক্ষীরার দুই স্কুল         মাধ্যমিকে পাসের হার ৮২.৮৭ %         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্ত ১ লাখ ৮২ হাজার ছাড়াল         বরিশালে পাসের হারে এবারেও মেয়েরা এগিয়ে         শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ঢাকামুখী মানুষের ঢল         বরিশালে একদিনে সর্বোচ্চ ৪৯ জনের করোনা শনাক্ত         দুবাই থেকে ফিরলেন আটকে পড়া ২৬২ জন         দিনাজপুর বোর্ডে এসএসসি পরীক্ষায় পাসের হার ৮২ দশমিক ৭৩        
//--BID Records