রবিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ালটন জাতীয় মহিলা হকি আজ শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ দেশের স্বনামধন্য ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিকস, অটোমোবাইলস, হোম এ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আজ সোমবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা হকি-২০১৬।’ এই প্রতিযোগিতা চলবে আগামী ৬ মার্চ পর্যন্ত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলার এ্যাডভাইজার প্রোগ্রাম নওয়াজিশ আলী খান। উদ্বোধনী ম্যাচে বিকেল ৪টা ১৫ মিনিটে মুখোমুখি হবে নড়াইল জেলা ও কিশোরগঞ্জ জেলা। ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

এবারের ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা হকি টুর্নামেন্টে ৯ দল প্রতিদ্বন্দ্বিতা করছে। দলগুলো হলোÑ নড়াইল জেলা, রংপুর জেলা, কিশোরগঞ্জ জেলা, দিনাজপুর জেলা, পটুয়াখালী জেলা, ঝিনাইদহ জেলা, ঢাকা জেলা, রাজশাহী জেলা ও ঠাকুরগাঁও জেলা। ৯ দলকে ৩টি গ্রুপে বিভক্ত করা হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধনী ও ফাইনাল ম্যাচটি এটিএন বাংলা সরাসরি সম্প্রচার করবে।

এবারের ওয়ালটন জাতীয় মহিলা হকিতে ১ লাখ টাকা প্রাইজমানি থাকছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৬০ হাজার টাকা প্রাইজমানি পাবে। আর রানারআপ দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এছাড়া টুর্নামেন্টের বিভিন্ন ক্যাটাগরির সেরা পাঁচ খেলোয়াড়কে ওয়ালটনের হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা হকি প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন মিডিয়া পার্টনার নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। আর এটিএন বাংলা বরাবরের মতোই এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭১১৭৭৯
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬০২৯০৮
শীর্ষ সংবাদ:
আর হয়রানি নয় ॥ অনলাইনে ভূমি ব্যবস্থাপনা         বাঁশখালীতে ত্রিমুখী সংঘর্ষ         মুজিবনগর দিবসে অপশক্তিকে পরাস্ত করার শপথ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী         ফেসবুকের পোস্টটিই শাহীনের জন্য কাল হয়ে দাঁড়াল         করোনায় ২৪ ঘণ্টায় আবারও ১০১ রোগীর মৃত্যু         বিশেষ ফ্লাইটের প্রথম দিনেই হোঁচট         এবারের নির্বাচনে তৃণমূল সাফ হয়ে যাবে         বিএনপি-জামায়াত হেফাজতের ৪ শতাধিক নেতাকর্মী পলাতক         লকডাউনে কারখানা মালিকরা পরিবহনের ব্যবস্থা করেননি         বঙ্গবন্ধু শিল্পনগরে ৪৬৭ মিলিয়ন ডলার দিচ্ছে বিশ্বব্যাংক         বিদেশী বিনিয়োগ আকর্ষণে কার্যকর উদ্যোগ নিতে হবে         করোনায় মারা গেছেন বিএনপির ৪৪৫ নেতাকর্মী         জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বিশেষ বৈশ্বিক উদ্যোগ’ দাবি নাগরিক সমাজের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০১         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বনানী কবরস্থানে চিরশায়িত হলেন কবরী         “করোনা ও সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করাই বর্তমানে বড় চ্যালেঞ্জ”