মঙ্গলবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে শিশু নির্যাতন

  • এক রাতে ১০ গরু চুরি

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৮ ফেব্রুয়ারি ॥ লাউদিয়া গ্রাম থেকে একরাতে ৩ কৃষকের ১০টি গরু চরি হয়েছে। রবিবার রাতে সদর উপজেলার লাউদিয়া গ্রাম থেকে একদল চোর গোয়াল ঘরে হানা দিয়ে জামাল হোসেনের ৩টি, মোশাররফ হোসেনের ৪টি ও আনোয়ারুল ইসলামের ৩টি গরু চুরি করে ট্রাকে তুলে নিয়ে পলিয়ে যায়। চুরি হওয়া গরুগুলোর মূল্য আনুমানিক ৮ লক্ষাধিক টাকা হবে বলে ক্ষতিগ্রস্ত কৃষকেরা জানিয়েছেন।

লাউদিয়া গ্রামের কৃষক জামাল হোসেন জানান, তারা রাতে খাবর খেয়ে ঘুমিয়ে ছিলেন। মধ্যরাতের পর চোরেরা ঘরের বাইরে থেকে দরজায় ছিটকানি দিয়ে বন্ধ করে দেয়। পরে তারা গোয়ালঘরের তালা ভেঙ্গে একে একে ১০টি গরু চুরি করে নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
বীমা নিয়ে দুর্নীতি বন্ধে সবাইকে সতর্ক থাকতে হবে         প্রেসক্লাবের সামনে পুলিশ অনেক ধৈর্যের পরিচয় দিয়েছে         চ্যালেঞ্জ মোকাবেলা ॥ পিটিএ এফটিএতে যুক্ত হচ্ছে নতুন নতুন দেশ         অতি আহরণে হুমকির মুখে সামুদ্রিক মৎস্যসম্পদ         ভোট পাবে না জেনেই বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে         হঠাৎ বেড়েছে আত্মহত্যা         মুশতাকের কিভাবে মৃত্যু হয়েছে তা তদন্তে বেরিয়ে আসবে         দেশে করোনা শনাক্তের হার হঠাৎ বাড়ল         ফ্রিজ মার্কেটের ৮০ ভাগ দেশীয় ব্র্যান্ডের দখলে         মাদ্রাসায় পতাকা ওঠানো ও জাতীয় সঙ্গীত গাওয়া বাধ্যতামূলক করতে হবে         মুশতাকের মৃত্যু ॥ হলফনামা আকারে জানতে চায় হাইকোর্ট         সোশ্যাল মিডিয়া থেকে ৮০ ভাগ তরুণ জঙ্গীবাদে উদ্বুদ্ধ হচ্ছে         ৪ থেকে ১০ এপ্রিল জাটকা সংরক্ষণ সপ্তাহ         কাল, পরশু আরও সাড়ে তিন হাজার রোহিঙ্গা ভাসানচরে যাচ্ছে         আগামীকাল চূড়ান্ত হালনাগাদ ভোটার তালিকা প্রকাশ         বেনাপোল দিয়ে পালিয়েছেন পি কে হালদার         বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৮৫         মুশতাকের কীভাবে মৃত্যু হলো তা তদন্তে বেরিয়ে আসবে ॥ তথ্যমন্ত্রী         আলজাজিরার প্রতিবেদন নিয়ে যুক্তরাষ্ট্রে কেউ প্রশ্ন তোলেনি