রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে সংঘর্ষ ॥ বাড়ি দোকান ভাংচুর, আহত ২০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৮ ফেব্রুয়ারি ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মাঝে কয়েক দফা ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় একটি পক্ষ ব্যবসায়ীদের বাড়িঘর ও দোকানপাটে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ডহরগাঁও এলাকায় ঘটে এ ঘটনা। জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে রিকশার সাইট দেয়া নিয়ে ডহরগাঁও এলাকার বাচ্চু মিয়ার সঙ্গে হোরগাঁও এলাকার শান্ত মিয়ার বাগ্বিত-া ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে আপোস মীমাংসার জন্য ওই রাতেই প্রস্তাব করা হয়। অপর দিকে, এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাত ৯টার দিকে হোরগাঁও এলাকার মামুন মিয়ার নেতৃত্বে মফিজুল, সেলিম, বাবু, সিদ্দিক, হাবিবুর, সবুজ, রিয়াদ, রবিন, বিপুল, আলামিনসহ ৩০-৪০ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডহরগাঁও গ্রামবাসীর ওপর হামলা চালায়। এ সময় ডহরগাঁও গ্রামবাসীও পাল্টা হামলা চালায়। শুরু হয় ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা।

নাটোরেপরকীয়ার জেরে বৃদ্ধ খুন

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৮ ফেব্রুয়ারি ॥ পরকীয়ার জের ধরে নাটোরের সিংড়ায় জনাব আলীকে (৫০) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রবিবার সকালে শোলাকুড়া এলাকার একটি পুকুর থেকে বস্তাবন্দী মৃতদেহটি উদ্ধার করে এলাকাবাসী। এ ঘটনায় জনাব আলীর কথিত প্রেমিকা রিতা বেগমসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সিংড়া পৌরসভার শোলাকুড়া এলাকার জুলহাস আলীর স্ত্রীর সঙ্গে জনাব আলীর পরকীয়া প্রেম চলছিল। শুক্রবার রাতে রিতা বেগমের ভাগ্নে সুজন জনাব আলীকে রিতার বাড়িতে আসতে বলে। পরে জনাব আলীর কোন খোঁজ না পেয়ে পুলিশকে জানায় তার পরিবার। পুলিশ শনিবার সকালে জনাব আলীর কথিত প্রেমিকা রিতা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৫৮৩১
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬১০৭
শীর্ষ সংবাদ:
মাইলফলক অর্জন ॥ এলডিসি থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা         স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি         জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে         প্রধানমন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপে দেশ আজ মর্যাদাশীল রাষ্ট্র         বিএনপি বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে খাটো করে দেখে না         শাহবাগে মশাল মিছিল থেকে আটক ৭ জনের বিরুদ্ধে মামলা         মৃত্যুর মিছিল বেড়েই চলেছে ॥ যানবাহনের মুখোমুখি সংঘর্ষ সড়কে         করোনায় মৃত্যুর হার ২৪ শতাংশ কমেছে         ভার্সিটিগুলোয় শিল্পের উপযোগী জনশক্তি তৈরি জরুরী         বেসরকারী আমদানির সব চাল ১৫ মার্চের মধ্যে আনার নির্দেশ         জিয়ার খেতাব বাতিলের ফল শুভ হবে না         ঢাকাগামী সব ফ্লাইটে এয়ারমার্শাল দিতে চায় ভারত         আরিচা-কাজিরহাট ফেরি সার্ভিস ২০ বছর পর ফের চালু         গণফোরাম থেকে ড. কামালকে বাদ দেয়ার প্রস্তাব         কাওরান বাজারে হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড         আগামী ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান         কাল পৌর-নির্বাচন উৎসমুখর পরিবেশে হবে : ইসি সচিব         মাইল ফলক অর্জন         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’