রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

রূপগঞ্জে সংঘর্ষ ॥ বাড়ি দোকান ভাংচুর, আহত ২০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৮ ফেব্রুয়ারি ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মাঝে কয়েক দফা ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় একটি পক্ষ ব্যবসায়ীদের বাড়িঘর ও দোকানপাটে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ডহরগাঁও এলাকায় ঘটে এ ঘটনা। জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে রিকশার সাইট দেয়া নিয়ে ডহরগাঁও এলাকার বাচ্চু মিয়ার সঙ্গে হোরগাঁও এলাকার শান্ত মিয়ার বাগ্বিত-া ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে আপোস মীমাংসার জন্য ওই রাতেই প্রস্তাব করা হয়। অপর দিকে, এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাত ৯টার দিকে হোরগাঁও এলাকার মামুন মিয়ার নেতৃত্বে মফিজুল, সেলিম, বাবু, সিদ্দিক, হাবিবুর, সবুজ, রিয়াদ, রবিন, বিপুল, আলামিনসহ ৩০-৪০ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডহরগাঁও গ্রামবাসীর ওপর হামলা চালায়। এ সময় ডহরগাঁও গ্রামবাসীও পাল্টা হামলা চালায়। শুরু হয় ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা।

নাটোরেপরকীয়ার জেরে বৃদ্ধ খুন

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৮ ফেব্রুয়ারি ॥ পরকীয়ার জের ধরে নাটোরের সিংড়ায় জনাব আলীকে (৫০) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রবিবার সকালে শোলাকুড়া এলাকার একটি পুকুর থেকে বস্তাবন্দী মৃতদেহটি উদ্ধার করে এলাকাবাসী। এ ঘটনায় জনাব আলীর কথিত প্রেমিকা রিতা বেগমসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

Sheikh Rasel

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সিংড়া পৌরসভার শোলাকুড়া এলাকার জুলহাস আলীর স্ত্রীর সঙ্গে জনাব আলীর পরকীয়া প্রেম চলছিল। শুক্রবার রাতে রিতা বেগমের ভাগ্নে সুজন জনাব আলীকে রিতার বাড়িতে আসতে বলে। পরে জনাব আলীর কোন খোঁজ না পেয়ে পুলিশকে জানায় তার পরিবার। পুলিশ শনিবার সকালে জনাব আলীর কথিত প্রেমিকা রিতা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

শীর্ষ সংবাদ: