সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্বল পিএসভি রুখে দিল অ্যাতলেটিকোকে

দুর্বল পিএসভি রুখে দিল অ্যাতলেটিকোকে

অনলাইন ডেস্ক॥ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে দুর্বল পিএসভিকে পেয়েও কিছু করতে পারলো না অ্যাতলেটিকো মাদ্রিদ। ১০ জনের নেদারল্যান্ডসের দলটি নিজেদের ঘরের মাঠে স্প্যানিশ জায়ান্টদের গোলশূন্য ব্যবধানে রুখে দিল।

বুধবার ফিলিপস স্টেডিয়নে আতিথিয়েতা নিতে যায় দিয়েগো সিমিওনের শিষ্যরা। তবে এদিন গোল মিসের মহড়ায় যোগ দেয় সফরকারী ফুটবলাররা। যার খেসারত হিসেবে ম্যাচ শেষে খালি হাতে ফিরতে হয় দলটিকে।

অ্যাতলেটিকোর হয়ে ‍অ্যান্তেনিও গ্রিজম্যান ও কোকে সহজ দুটি গোলের সুযোগ নষ্ট করেন। আর দিয়েগো গদিনের একটি গোল রেফারি বাতিল করে দিলে জয় বঞ্চিত হয় রোজি ব্ল্যাঙ্কসরা।

মাঝে খেলার ৫৩ ও ৬৮ মিনিটে স্বাগতিক ফুটবলার গ্যাস্টন লোপেজ দু’বার হলুদ কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যান। ১০ জনের দলে পরিণত হয় পিএসভি। তবে এই সুযোগও কাজে লাগাতে ব্যর্থ হয় সফরকারীরা।

আগামী ১৫ মার্চ অ্যাতলেটিকোর ঘরের মাঠ ভিসেন্তে কালদেরনে দ্বিতিয় লেগের ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত