মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে ধর্ষক বিএনপি নেতা মনোনয়ন কিনল আওয়ামী লীগ থেকে

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ নড়াইলের সদরের তুলারামপুরে গ্রামের টিপু সুলতানকে সবাই চেনে বিএনপি নেতা হিসেবে। নড়াইল সদর উপজেলা বিএনপির তিনি ৩৫ নম্বর সদস্য। ৬টি ধর্ষণ মামলা রয়েছে তার নামে। এবার তিনি তিনি তুলারামপুর ইউপি থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ থেকে। এ ঘটনায় হতবাক হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নড়াইল সদর উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেয়া হয় ২০০৯ সালের ২৯ নবেম্বর। সেই কমিটির সদস্য টিপু সুলতান। বর্তমান সেই কমিটি বহাল রয়েছে। বিএনপি তাকে বহিষ্কার করেনি। কিংবা টিপু সুলতান পদত্যাগ করেনি। এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় এলে টিপু সুলতান বিএনপিতে যোগদান করে। এরপর এলাকায় ত্রাস শুরু করে। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এলে সে পালিয়ে যায় এলাকা ছেড়ে। ২০০১ সালে নির্বাচনের পর আবার প্রকাশ্যে আসে টিপু সুলতান। তার বিরুদ্ধে নড়াইল থানায় রয়েছে ৬টি শুধু ধর্ষণ মামলা। এছাড়াও তার বিরুদ্ধে চাঁদাবাজি, ডাকাতি এবং অপহরণের মামলা রয়েছে নড়াইল সদর থানায়। এমন এক ব্যক্তি হঠাৎ দল বদল করে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবে, তা আওয়ামী লীগের কোন নেতাকর্মী মেনে নিতে পারছে না। কিন্তু নড়াইল জেলা আওয়ামী লীগের এক নেতা তাকে প্রশ্রয় দিচ্ছেন এবং আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী করার জন্য উঠেপড়ে লেগেছে। জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি টিপু সুলতান আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ক্রয় করেছেন এবং ২০ ফেব্রুয়ারি তা আওয়ামী লীগ অফিসে জমা দিয়েছেন। তার বিরুদ্ধে তুলারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ মুক্তিযোদ্ধা পরিবার ও শহীদ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত