শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী কামাল বন্দুকযুদ্ধে নিহত

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ সম্প্রতি স্ত্রীর দুই চোখ উৎপাটনকারী টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী কামাল হোসেন ওরফে জুয়েল (২৫) সোমবার গভীর রাতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। টঙ্গীর নদী বন্দর এলাকায় এ ‘বন্দুক যুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় র‌্যাবের এসআই মাহবুর রহমান (৫২) ও সিপাহী মো. জসিম উদ্দিন (৩০) আহত হয়েছে। তাদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

র‌্যাব সূত্র জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী মিরাশপাড়া নদীবন্দর এলাকায় জুয়েল অবমস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১-এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়েল র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ঘটনাস্থলে মারা যায় জুয়েল। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হন। র‌্যাব ঘটনাস্থান থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, একটি গুলি ও গুলির খোসা উদ্ধার করে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার সকালে টঙ্গীর নৌবন্দর এলাকা থেকে জুয়েলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। জুয়েলের বির“দ্ধে দুটি হত্যাকান্ডের মামলা, দুটি অস্ত্র আইনে মামলা ও সর্বশেষ তার স্ত্রী শিউলীর উভয় চোখ তুলে নেয়ার অভিযোগে নারী নির্যাতনের মামলাসহ বিভিন্ন অপরাধ সংঘটনের বহু অভিযোগ রয়েছে।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু লাখ ছাড়িয়েছে, স্পেনে রাষ্ট্রীয় শোক         অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক         ঢাকায় ফেরার প্রতিযোগিতা         লাফিয়ে বাড়ছে আক্রান্ত ॥ বিশ্বে শীর্ষ ২৫ দেশের মধ্যে বাংলাদেশ         ঈদের ছুটিতে যাদের হারিয়েছি         সাতক্ষীরার ৪৮ গ্রামে এখনও জোয়ার-ভাটা খেলছে         পহেলা জুন থেকে চালু হচ্ছে বিমান         শিল্পপতি চিকিৎসক রাজনীতিকসহ ৬২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের        
//--BID Records