সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা

নলাইন ডেস্ক॥ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

আজ শনিবার ভোরবেলা লাকী রানী দেবনাথ (২২) ও তার ছেলে হরি সেননাথকে (২) কুপিয়ে হত্যা করা হয় বলে জানান চরজব্বার থানার ওসি নিজাম উদ্দিন।

আটককৃতরা হলেন লাকীর স্বামী সঞ্জয় দেবনাথ, শ্বশুর দশরথ চন্দ্রনাথ ও শাশুড়ি স্বপ্না রানীনাথ।

জানা যায়, শুক্রবার রাতেও তাদের ঝগড়া হয়। ভোরবেলা দুটি মরদেহ বাড়ির পেছনে লুকিয়ে রাখতে গেলে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে সঞ্জয় ও তার মা-বাবাকে আটক করে পুলিশে দেয়।

তবে হত্যাকাণ্ডের সাথে কয়জন জড়িত বা কয়জন মিলে লাশ লুকানোর চেষ্টা করছিল পুলিশ সে সম্পর্কে কিছু জানাতে পারেনি। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে ওসি জানান। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ        
//--BID Records