রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!

ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!

অনলাইন ডেস্ক॥ নিউজিল্যান্ডের বিপক্ষে ভরাডুবিতেই শেষ হলো পাকিস্তানের সিরিজ। ওয়ানডে সিরিজে ১-৩ ব্যবধানে ও টি-টোয়েন্টি সিরিজে ০-২ ব্যবধানে হেরেছে পাকিস্তান। দলের সাথে সাথে হারের দায়টা অধিনায়ক ও কোচের উপরেও অনেকটা যায়। কোচ হিসেবে ওয়াকার ইউনুসকে অযোগ্যই ভাবেন পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান হানিফ মোহাম্মদ।

সাবেক এই পাকিস্তানি অধিনায়ক মনে করেন ওয়াকার ইউনুসকে নিয়ে বোর্ডের আর ভবিষ্যৎ চিন্তা করা উচিৎ না, কারণ তার কাজের ফলাফল হতাশাজনক। তিনি বলেন, ‘আমি মনে করি গত কয়েক মাসে ওয়াকারের কাজ খুবই হতাশাজনক, সে প্রধান কোচ থাকার যোগ্য না।’ সোমবার সংবাদ সংস্থা এপিপিকে এমনটাই বলেন হানিফ মোহাম্মদ।

দলের এই ভরাডুবিতে হানিফ মোহাম্মদ সরাসরি ওয়াকার ইউনুসকে দায়ী করে বলেন, ‘আমার ব্যক্তিগত মত হচ্ছে, ওয়াকার তার অহংকারের কারনেই দলকে ধ্বংস করে ফেলছে। তার সাথে আমার কোন ব্যক্তিগত রেষারেষি নেই কিন্তু সে দলকে ভালো দিকে নিচ্ছে না।’

হানিফ মোহাম্মদ জানান, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভালো কিছুই দেখছেন না। আর এই ভাবনার জন্য ওয়াকার দায়ী। আসন্ন এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের কাছ থেকে ভালো কিছু চাইলে কোচ ওয়াকারের জায়গায় মহসিন খানকে নিয়ে আসারও সুপারিশ করেন তিনি।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records