রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!

ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!

অনলাইন ডেস্ক॥ নিউজিল্যান্ডের বিপক্ষে ভরাডুবিতেই শেষ হলো পাকিস্তানের সিরিজ। ওয়ানডে সিরিজে ১-৩ ব্যবধানে ও টি-টোয়েন্টি সিরিজে ০-২ ব্যবধানে হেরেছে পাকিস্তান। দলের সাথে সাথে হারের দায়টা অধিনায়ক ও কোচের উপরেও অনেকটা যায়। কোচ হিসেবে ওয়াকার ইউনুসকে অযোগ্যই ভাবেন পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান হানিফ মোহাম্মদ।

সাবেক এই পাকিস্তানি অধিনায়ক মনে করেন ওয়াকার ইউনুসকে নিয়ে বোর্ডের আর ভবিষ্যৎ চিন্তা করা উচিৎ না, কারণ তার কাজের ফলাফল হতাশাজনক। তিনি বলেন, ‘আমি মনে করি গত কয়েক মাসে ওয়াকারের কাজ খুবই হতাশাজনক, সে প্রধান কোচ থাকার যোগ্য না।’ সোমবার সংবাদ সংস্থা এপিপিকে এমনটাই বলেন হানিফ মোহাম্মদ।

দলের এই ভরাডুবিতে হানিফ মোহাম্মদ সরাসরি ওয়াকার ইউনুসকে দায়ী করে বলেন, ‘আমার ব্যক্তিগত মত হচ্ছে, ওয়াকার তার অহংকারের কারনেই দলকে ধ্বংস করে ফেলছে। তার সাথে আমার কোন ব্যক্তিগত রেষারেষি নেই কিন্তু সে দলকে ভালো দিকে নিচ্ছে না।’

হানিফ মোহাম্মদ জানান, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভালো কিছুই দেখছেন না। আর এই ভাবনার জন্য ওয়াকার দায়ী। আসন্ন এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের কাছ থেকে ভালো কিছু চাইলে কোচ ওয়াকারের জায়গায় মহসিন খানকে নিয়ে আসারও সুপারিশ করেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records