মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাষ্ট্রপতি আজ কিশোরগঞ্জ যাচ্ছেন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ জানুয়ারি ॥ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দুদিনের সফরে রবিবার কিশোরগঞ্জ আসছেন। জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে। পরে জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

রাষ্ট্রপতির আগমন উপলক্ষে জেলা প্রশাসন সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে। পুলিশসহ বিভিন্ন বাহিনীর গোয়েন্দা সংস্থা ইতোমধ্যে কয়েক দফা বৈঠক শেষে নিñিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে পুরো শহর। এদিকে রাষ্ট্রপতির সফরের সম্ভাব্য যাতায়াতের রাস্তাগুলোতে চলছে সংস্কারের কাজ। রাষ্ট্রপতি শহরের ঐতিহ্যবাহী আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তিতে তিন দিনব্যাপী বর্ণাঢ্য উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এ জন্য বিদ্যালয় মাঠে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ ও প্যান্ডেল। শহরের গুরুত্বপূর্ণ সড়কে রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানিয়ে তোরণ নির্মাণসহ সম্ভাব্য সব ভেন্যু সাজানো হয়েছে বর্ণিল সাজে। জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। পাশাপাশি সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও সৌজন্য সাক্ষাতের প্রস্ততি নিয়েছে বলে জানা গেছে।

সফরের প্রথমদিন বিকেল তিনটায় রাষ্ট্রপতি শহরের ঐতিহ্যবাহী আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে যোগদান করে কৃতী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করবেন। এরপর সন্ধ্যায় তিনি সার্কিট হাউসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। ওইদিন রাতে তিনি শহরের খরমপট্টির নিজ বাসভবনে রাত যাপন করবেন। পরদিন ২৫ জানুয়ারি বিকেল সোয়া তিনটায় বঙ্গভবনের উদ্দেশ্যে রাষ্ট্রপতির কিশোরগঞ্জ ত্যাগ করার কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ