বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালিয়াকৈরে বিদ্যুত স্পৃষ্ট হয়ে চলন্ত ট্রাকের দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৩ জানুয়ারি ॥ গাজীপুরের কালিয়াকৈরে বুধবার বিদ্যুতস্পৃষ্ট হয়ে চলন্ত ট্রাকের দুই শ্রমিক মারা গেছে। এ সময় ওই ট্রাকের চালকসহ অজ্ঞাত এক শিশু আহত হয়েছে। নিহতরা হলো- চুয়াডাঙ্গা সদর উপজেলার ইসলামপাড়া এলাকার নূর ইসলামের ছেলে উজ্জল হোসেন (২৫) এবং একই জেলার বাসিন্দা মাসুম (৩০)। এরা দুজনেই ট্রাকের হেলপার ছিল বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুরে কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় সিপি বাংলাদেশ লিমিটেড কারখানা থেকে পোল্ট্রি খাবার চুয়াডাঙ্গায় নেয়ার জন্য বুধবার একটি ট্রাক কারখানার দিকে যাচ্ছিল। ট্রাকটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পার্শ্ববর্তী ওই কারখানার মূল ফটক দিয়ে প্রবেশ করার সময় ট্রাকের উপরের সানসেটে বসে থাকা হেলপার উজ্জল মিয়া বিদ্যুতের একটি ঝুলন্ত তারের সঙ্গে জড়িয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে ট্রাকের অপর হেলপার মাসুম মিয়াও বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় এবং ট্রাকের চালক মাসুদ ও পথচারী এক শিশু আহত হয়। এ ঘটনায় ট্রাকটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শীর্ষ সংবাদ:
করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই        
//--BID Records