বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজের ছয় দিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৯ ডিসেম্বর ॥ নিখোঁজের ৬ দিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমনসা এলাকা থেকে তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরান হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এমরান হোসেনের লাশটি উদ্ধারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত এমরান হোসেন একই উপজেলার ধর্মপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে ও নোয়াখালী সরকারী কলেজের বিবিএর ছাত্র বলে জানা গেছে। এদিকে পিটিয়ে ও শ্বাসরোধ করে এমরান হোসেনকে হত্যা করে লাশ পানিতে ফেলে দিয়েছে সন্ত্রাসীরাÑ পুলিশ প্রাথমিকভাবে এ ধারণা করছে। পুলিশ ও নিহতের আত্মীয়স্বজন জানান, গত ২৩ ডিসেম্বর সদর উপজেলার ধর্মপুর গ্রামের নিজ বাড়ি থেকে এমরান হোসেন কলেজের উদ্দেশে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। ওই দিন দুপুরে উপজেলার চরমনসা এলাকায় এমরানের লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

দৌলতপুরে গৃহবধূর

নিজস্ব সংবাদদাতা দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে কাকলী খাতুন (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জে শিশু

নিজস্ব সংবাদদাতা নারায়ণগঞ্জ থেকে জানান, সিদ্ধিরগঞ্জে জাহিদুল ইসলাম (৮) নামে এক শিশুকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শিশু জাহিদুল ইসলামের লাশ নিখোঁজের ১৯ ঘণ্টা পর গোদনাইলের লক্ষ্মীনারায়ণ কটন মিলস সংলগ্ন এলাকার শীতলক্ষ্যা নদীর পাড় থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শীর্ষ সংবাদ:
কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে        
//--BID Records