রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব স্থানে প্রার্থী দিতে না পারায় এরশাদ হতাশ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে সব স্থানে জাতীয় পার্টির প্রার্থী না থাকায় হতাশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আমরা এখন বিরোধী দলে আছি। কিন্তু সকল পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এর চেয়ে হতাশার কিছু হতে পারে না। এ কারণে দলের ভাবমূর্তি মানুষের কাছে ক্ষুন্ন হবে বলেও মনে করেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক এরশাদের বারিধারার বাসভবনে সৌজন্য সাক্ষাত করতে গেলে এ কথা বলেন তিনি।

এর আগেও মঙ্গলবার দলের ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনে এরশাদ একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি নেতাকর্মী ও এমপি মন্ত্রীদের উদ্দেশে বলেন, তোমাদের সঙ্গে মাঠের মানুষের কোন সম্পর্ক নেই। তোমরা মাঠের রাজনীতি কর না। সবাই ঢাকা থেকে রাজনীতি করতে চাও। কারও সঙ্গে সম্পর্ক না থাকার কারণে আমরা সব পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এমপি-মন্ত্রীদের কেউই একজন প্রার্থী আনতে পারেনি। যা সত্যিই খুব হতাশার।

নিজ বাস ভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এরশাদ বলেন, জাতীয় নির্বাচনে যেন এমন ঘটনা না ঘটে।

এরপর জাতীয় সংসদ ভবনে বিরোধী দলের নেতার কার্যালয়ে রওশন এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন মহানগর নেতারা।

শীর্ষ সংবাদ:
কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে