সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব স্থানে প্রার্থী দিতে না পারায় এরশাদ হতাশ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে সব স্থানে জাতীয় পার্টির প্রার্থী না থাকায় হতাশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আমরা এখন বিরোধী দলে আছি। কিন্তু সকল পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এর চেয়ে হতাশার কিছু হতে পারে না। এ কারণে দলের ভাবমূর্তি মানুষের কাছে ক্ষুন্ন হবে বলেও মনে করেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক এরশাদের বারিধারার বাসভবনে সৌজন্য সাক্ষাত করতে গেলে এ কথা বলেন তিনি।

এর আগেও মঙ্গলবার দলের ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনে এরশাদ একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি নেতাকর্মী ও এমপি মন্ত্রীদের উদ্দেশে বলেন, তোমাদের সঙ্গে মাঠের মানুষের কোন সম্পর্ক নেই। তোমরা মাঠের রাজনীতি কর না। সবাই ঢাকা থেকে রাজনীতি করতে চাও। কারও সঙ্গে সম্পর্ক না থাকার কারণে আমরা সব পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এমপি-মন্ত্রীদের কেউই একজন প্রার্থী আনতে পারেনি। যা সত্যিই খুব হতাশার।

নিজ বাস ভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এরশাদ বলেন, জাতীয় নির্বাচনে যেন এমন ঘটনা না ঘটে।

এরপর জাতীয় সংসদ ভবনে বিরোধী দলের নেতার কার্যালয়ে রওশন এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন মহানগর নেতারা।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস