শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব স্থানে প্রার্থী দিতে না পারায় এরশাদ হতাশ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে সব স্থানে জাতীয় পার্টির প্রার্থী না থাকায় হতাশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আমরা এখন বিরোধী দলে আছি। কিন্তু সকল পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এর চেয়ে হতাশার কিছু হতে পারে না। এ কারণে দলের ভাবমূর্তি মানুষের কাছে ক্ষুন্ন হবে বলেও মনে করেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক এরশাদের বারিধারার বাসভবনে সৌজন্য সাক্ষাত করতে গেলে এ কথা বলেন তিনি।

এর আগেও মঙ্গলবার দলের ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনে এরশাদ একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি নেতাকর্মী ও এমপি মন্ত্রীদের উদ্দেশে বলেন, তোমাদের সঙ্গে মাঠের মানুষের কোন সম্পর্ক নেই। তোমরা মাঠের রাজনীতি কর না। সবাই ঢাকা থেকে রাজনীতি করতে চাও। কারও সঙ্গে সম্পর্ক না থাকার কারণে আমরা সব পৌরসভায় প্রার্থী দিতে পারিনি। এমপি-মন্ত্রীদের কেউই একজন প্রার্থী আনতে পারেনি। যা সত্যিই খুব হতাশার।

নিজ বাস ভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এরশাদ বলেন, জাতীয় নির্বাচনে যেন এমন ঘটনা না ঘটে।

এরপর জাতীয় সংসদ ভবনে বিরোধী দলের নেতার কার্যালয়ে রওশন এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন মহানগর নেতারা।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা