বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাভেদ এবং ইমরানের মধ্যে সেতুবন্ধনের কাজটি করেছেন আফ্রিদি

জাভেদ এবং ইমরানের মধ্যে সেতুবন্ধনের কাজটি করেছেন আফ্রিদি

অনলাইন ডেস্ক ॥ ইমরান খানকে সম্ভবত আবার দেখা যাবে ক্রিকেট মাঠে। তবে বল বা ব্যাট হাতে নয়। কিংবদন্তি ক্রিকেটার এ বার মেন্টরের ভূমিকায়।

আগামী ফেব্রুয়ারিতে পাকিস্তানে শুরু হতে চলা পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে চলেছেন ইমরান। পিএসএলের টিম পেশোয়ার জলমি-র মেন্টর হিসেবেই দেখা যাবে তাঁকে। যে পেশোয়ারের শাসনভার তাঁর দল তেহরিক-ই-ইনসাফের হাতে। তাই মনে করা হচ্ছে পেশোয়ারের একটা দলের সঙ্গে ইমরানের জড়িয়ে পড়াটা খুবই স্বাভাবিক।

এ দিন পাক মিডিয়াকে পেশোয়ার জলমি টিমের মালিক জাভেদ আফ্রিদি বলেন, ‘‘ইমরান খানকে টিমের মেন্টর হিসেবে পেয়ে আমরা গর্বিত। উনি কখনও টি-টোয়েন্টি ক্রিকেট না খেললে কী হবে, ওর উপস্থিতিটাই আমাদের টিমকে তাতিয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট।’’ জানা গিয়েছে জাভেদ এবং ইমরানের মধ্যে সেতুবন্ধনের কাজটি করেছেন পাকিস্তান টি-টোয়েন্টি টিমের ক্যাপ্টেন শাহিদ আফ্রিদি স্বয়ং। তিনিই ইমরানকে মেন্টর হতে রাজি করান।

১৯৯২-এ অবসরের পর ক্রিকেটের সঙ্গে আর জড়িয়ে পড়তে দেখা যায়নি ইমরানকে। বরং রাজনৈতিক জীবন নিয়েই ব্যস্ত ছিলেন। পাকিস্তানের প্রধান বিরোধী দলের নেতাও তিনি। তাই ইমরানের মেন্টর হওয়ার খবর ছড়াতেই কেউ কেউ প্রশ্ন তোলেন, রাজনীতির সঙ্গে এ ভাবে জড়িয়ে থাকার পরেও কী ভাবে ইমরান ক্রিকেটের জন্য সময় বার করবেন? ইমরান নিজে এ নিয়ে প্রতিক্রিয়া না দিলেও টিম মালিক জাভেদ আফ্রিদির দাবি, ব্যস্ততা থাকা সত্ত্বেও পেশোয়ার জলমির তরুণ ক্রিকেটারদের জন্য সময় বের করতে রাজি হয়েছেন ইমরান।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১