সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় হেরোইনসহ কৃষি কর্মকর্তা ও মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সাদুল্যাপুরে হেরোইনসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা (বিএস) মো. সাজ্জাদুর রহমান রেজা (৩৮) ও মো. চাঁন মিয়া (৪৮) নামে এক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। এ সময় চাঁন মিয়ার কাছ থেকে ২০ পুড়িয়া হেরোইন ও তার বাড়ি থেকে একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। সাদুল্যাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে মীরপুর বাজার এলাকার চাঁন মিয়ার বাড়ি থেকে তাদের আটক করে। আটক সাজ্জাদুর রহমান রেজা রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা শহরের ধনশালা গ্রামের আলহাজ্ব মো. হারেজ আলীর ছেলে। তিনি পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত। এছাড়া চাঁন মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত্যু মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, আটককৃত চাঁন মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে হেরোইনের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শুক্রবার রাতে তার বাড়িতে অভিযান চালায়। টের পেয়ে বাড়িতে থাকা আরও অনেকে পালিয়ে গেলেও চাঁন মিয়াকে ২০ পুড়িয়া হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। এছাড়া হেরোইন সেবনের অভিযোগে তার বাড়িতে থাকা সাজ্জাদুর রহমান রেজাকে আটক ও ১০০ সিসির একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস