সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় হেরোইনসহ কৃষি কর্মকর্তা ও মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সাদুল্যাপুরে হেরোইনসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা (বিএস) মো. সাজ্জাদুর রহমান রেজা (৩৮) ও মো. চাঁন মিয়া (৪৮) নামে এক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। এ সময় চাঁন মিয়ার কাছ থেকে ২০ পুড়িয়া হেরোইন ও তার বাড়ি থেকে একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। সাদুল্যাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে মীরপুর বাজার এলাকার চাঁন মিয়ার বাড়ি থেকে তাদের আটক করে। আটক সাজ্জাদুর রহমান রেজা রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা শহরের ধনশালা গ্রামের আলহাজ্ব মো. হারেজ আলীর ছেলে। তিনি পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত। এছাড়া চাঁন মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত্যু মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, আটককৃত চাঁন মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে হেরোইনের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শুক্রবার রাতে তার বাড়িতে অভিযান চালায়। টের পেয়ে বাড়িতে থাকা আরও অনেকে পালিয়ে গেলেও চাঁন মিয়াকে ২০ পুড়িয়া হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। এছাড়া হেরোইন সেবনের অভিযোগে তার বাড়িতে থাকা সাজ্জাদুর রহমান রেজাকে আটক ও ১০০ সিসির একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর