বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় এবার দুই যাজককে হত্যার হুমকি

বিডিনিউজ ॥ দিনাজপুর ও রংপুরের পর এবার খুলনায় খ্রীস্টান সম্প্রদায়ের দুই যাজককে হত্যার হুমকি দিয়েছে দুষ্কৃৃতকারীরা। শুক্রবার খুলনা মহানগরীর সোনাডাঙ্গার বিশপ ভবনের পুরোহিত জয় সরকার ও বিশপ রমেন বৈরাগীকে এ হুমকি দেয়া হয় বলে জানান সোনাডাঙ্গা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস।

ওসি সুকুমার বিশ্বাস জানান, জয় সরকারের মোবাইল ফোনে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন করে তাকে এবং বিশপ রমেন বৈরাগীকে গুলি করে হত্যা করা হবে বলে হুমকি দেয়। তবে কী কারণে তাদের হত্যার হুমকি দেয়া হয়েছে তা নিশ্চিত হতে না পারলেও ব্যক্তিগত শত্রুতা থেকে এ হত্যার হুমকি দেয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে, বলেন ওসি। পুরোহিত জয় সরকার ফোনে ঘটনাটি জানানোর পর ওসি নিজে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান ওসি সুকুমার। তবে হুমকি পাওয়া দুজনের পক্ষ থেকে কোন ডায়েরি এখনও করা হয়নি বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৩ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records