বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষিত স্কুলছাত্রী মামলা করে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ গৌরীপুরে ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী মামলা করার পর থেকে পালিয়ে বেড়াচ্ছে। অভিযোগ মামলার আসামিরা প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে এবং ধর্ষিত স্কুলছাত্রীসহ তার পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। অথচ পুলিশ মামলার আসামিদের গ্রেফতার করছে না বলে অভিযোগ ধর্ষিতার পরিবারের। এ নিয়ে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে আসামিদের গ্রেফতার দাবি করেছেন মানবাধিকার কমিশন ময়মনসিংহের সভাপতি এ্যাডভোকেট এএইচ খালেকুজ্জামানসহ স্থানীয় নারী নেত্রীবৃন্দ।

স্থানীয় সূত্র জানায়, গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর গ্রামের প্রভাবশালী এসএম আরিফ রতনের বখাটে ছেলে এসএম আলীম ছোটন একই গ্রামের দর্জি কারিগর আবু ইউসুফ বাচ্চুর সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে প্রেম নিবেদনসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে ছোটনের বাবা মায়ের কাছে নালিশ ছাড়াও এলাকায় দেনদরবারও হয়েছে। এতে ক্ষুব্ধ ছোটন চলতি বছরের জুন রাতে বসতঘরে ঢুকে স্কুলছাত্রীকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনায় ধর্ষিত স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জানাজানি হয় আশপাশে। এ সময় স্কুলছাত্রীকে জোরপূর্বক গর্ভপাত ঘটানোর জন্য ছোটন ও তার পরিবারের সদস্যরা চাপসহ হুমকি দিলে বিষয়টি স্থানীয় গণ্যমান্যদের জানায় ধর্ষিতার পরিবার। এ নিয়ে চার মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় গত ৩ অক্টোবর স্থানীয় দেনদরবারে ছোটনের পরিবার স্কুল ছাত্রীকে বিয়ের মাধ্যমে বউ করে ঘরে তুলে নেয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু পরে এ নিয়ে টালবাহানা করে সময়ক্ষেপণ করতে থাকলে বিষয়টি থানায় গড়ায়। স্কুলছাত্রীর বাবা আবু ইউসুফ বাচ্চু বাদী হয়ে ছোটনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এই মামলার আসামিকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। মামলার বাদী আবু ইউসুফ বাচ্চু ময়মনসিংহ প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানায়, মামলা তুলে নিতে আসামি পরিবারের পক্ষ থেকে নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। এমতাবস্থায় স্কুলছাত্রী ও এক ছেলেসহ মামলার বাদী ঢাকায়, আরেক পুত্র স্থানীয় বাকরকোনা গ্রামের নানার বাড়িতে আশ্রয় নিয়েছে। অভিযোগ প্রভাবশালী আসামির বাবা ও তাদের নিকটাত্মীয় হায়দার রশিদ ওরফে জুয়েল, লিটন মিয়া ও টিটু মিয়াসহ এলাকার বখাটে সন্ত্রাসী ক্যাডাররা প্রতিনিয়ত বাড়িতে চড়াও হয়ে বাদীর স্ত্রীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ ব্যাপারে গৌরীপুর থানার এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা বাশারের দাবি, মূল আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। হুমকির ব্যাপারে তিনি মামলার বাদীকে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি