বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে ৪৫ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকা ছিনতাই, দুজন গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফের হ্নীলায় স্বর্ণ ব্যবসায়ীর মোটর সাইকেলের গতিরোধ করে ছিনতাইকারীরা ৪৫ ভরি স্বর্ণ ও আট লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে। এতে সংঘবদ্ধ ছিনতাইকারীর গুলিতে দুই ব্যক্তি গুরুতর আহত হয়। সোমবার সন্ধ্যা ৭টায় হ্নীলা দক্ষিণ নাটমুরাপাড়া জালালের প্রজেক্টের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় হ্নীলা স্টেশনের সিকদার প্লাজার সোমা স্বর্ণকারের স্বত্বধিকারী মংটিলা রাখাইন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়িতে যাওয়ার পথে সশস্ত্র ছিনতাইকারীরা তার গতিরোধ করে। সিএনজিচালিত পিয়াজিও গাড়ি যোগে ছিনতাইকারীরা তাকে অনুসরণ করে আসছিল।

জনকণ্ঠের টেকনাফ সংবাদদাতা জানান, গুলিবিদ্ধ আহত স্বর্ণকার রঙ্গিখালী চৌধুরীপাড়ার মৃত কালাচে রাখাইনের পুত্র মংটিলা রাখাইন ও নাটমুরাপাড়ার রশিদ মেম্বারের পুত্র নূর হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী মংটিলা জানান, সন্ধ্যায় দোকান বন্ধের সময় উলুচামরী এলাকার জনৈক আবদুর রহমানের সঙ্গে স্বর্ণ ডেলিভারি সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছিনতাইকারীর দল উপর্যুপরি ২ রাউন্ড গুলিবর্ষণ করে নূর হোসেনকে মাটিতে ফেলে দেয়। এরপর স্বর্ণকার মংটিলা রাখাইনকে ছুরিকাঘাত করে নগদ ৮ লাখ টাকা ও ৪৫ ভরি স্বর্ণালঙ্কারের ব্যাগটি ছিনিয়ে দক্ষিণ দিকে পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি