বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেষ বলে ১ রানে জয়ী ভাইকিংস

অনলাইন ডেস্ক ॥ শেষ ওভারে মোহাম্মদ আমিরের দারুণ বোলিংয়ে সিলেট সুপারস্টার্সকে ১ রানে হারিয়েছে চিটাগং ভাইকিংস। আগের দিন শেষ বলের নাটকীয়তায় হেরে যাওয়ার পর এবারের বিপিএলে চট্টগ্রামের দলটির এটি প্রথম জয়।

তিন আসর মিলিয়ে এই প্রথম ১ রানের ব্যবধানে জয়-পরাজয় দেখল বিপিএল। এর আগে সবচেয়ে কম রানের ব্যবধানে জয় ছিল প্রথম বিপিএলে খুলনার ২ রানে ও দ্বিতীয় বিপিএলে রাজশাহীর ২ রানে জয়।

চিটাগং ভাইকিংসের প্রথম ম্যাচের মতো এদিনও ম্যাচের ভাগ্য নির্ধারিত হয়েছে শেষ বলে। এবার জয়ের হাসিতেই মাঠ ছেড়েছে ভাইকিংস। জয়ের পর তামিম-এনামুল-আমিরদের উল্লাসও ছিল দেখার মত।

মোহাস্মদ আমিরের করা শেষ ওভার থেকে সিলেটের প্রয়োজন ছিল ৯ রান। প্রথম বলেই ১ রান নিয়ে মুশফিক নন-স্ট্রাইকে গেলে জয়টাও দূরে সরে যায় সিলেটের। পরের দু বলে রান নিতে পারেননি অজন্তা মেন্ডিস।

মেন্ডিস বলে ব্যাট ছোঁয়াতে পারেননি ওভারের চতুর্থ বলেও। তবে উইকেটকিপারের গ্লাভসে বল রেখেই ছুটে এক রান নেন মুশফিক। পরের বলে দারুণ এক কাভার ড্রাইভে চার। শেষ বলে প্রয়োজন ছিল ৩ রান, ২ রান হলে ম্যাচ গড়াত সুপার ওভারে। কিন্তু অফ স্টাম্পের বাইরে ফুল লেংথ বল থেকে কেবল একটি রানই নিতে পারেন মুশফিক। তাতে নিজের অর্ধশতক (৩৪ বলে ৫০) হলেও জিততে পারেনি দল।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?