মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় পার্টির বরিশাল জেলা সভাপতিকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলার সভাপতি অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। পার্টির গঠণতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। শনিবার জাপা চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ওই অব্যহতিপত্রে স্বাক্ষর করেন হুসেইন মুহম্মদ এরশাদ। সম্প্রতি জাপা চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বরিশাল সফরে আসেন। ওইসময় মহসিন-উল ইসলাম হাবুল সমর্থকদের সাথে সিটি কাউন্সিলর ও মহানগর জাপা নেতা মর্তুজা আবেদীনের সমর্থকদের বিরোধ চরম আকার ধারন করে। এতে সিনিয়র নেতৃবৃন্দরা অসন্তোষ প্রকাশ করেন। জেলা ও মহানগর কমিটির দ্বন্ধের কারণেই জাপার জেলা সভাপতি মহসিন-উল ইসলাম হাবুলকে অব্যাহতি দেয়া হয়েছে বলেও সূত্রটি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মহসিন-উল ইসলাম হাবুল বলেন, কাউকে বহিঃস্কার করার আগে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের কারন দর্শানোর নোটিশ দিতে হয়। নোটিশের জবাব দেয়ার পরই অব্যাহতির ব্যবস্থা নেয়া হয়। কিন্তু আমি কোন কারন দর্শানোর নোটিশ পাইনি। তিনি আরও বলেন, শনিবার দুপুর পর্যন্ত অব্যাহতিরও কোন কাগজ হাতে পাইনি। যদি আমাকে অব্যাহতি দেয়া হয় তা হবে অগণতান্ত্রিক।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল