সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্র হত্যার ঘটনায় ২৫ দিন পর মামলা ॥ সৎ মা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৮ম শ্রেণীর ছাত্র সোহাগ হত্যার ঘটনায় ২৫ দিন পর বৃহস্পতিবার সকালে আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে নিহত সোহাগের সৎ মা আছিয়া (২৫) কে বৃহস্পতিবার সকালে প্রভাতকরদী এলাকা থেকে গ্রেফতার করেছে। গত ৫ অক্টোবর নিখোঁজ হওয়ার একদিন পর প্রভাকরদী এলাকার একটি পুকুরপাড় থেকে সোহাগের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগের পিতা পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে তার দ্বিতীয় স্ত্রী আছিয়া বেগম, শ্যালিকা সামসুন্নাহার বেগম ও শ্যালিকার স্বামী সফর আলী কবিরাজকে আসামী করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যা মামলা নেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের সৎ মা আছিয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই হত্যার আসল রহস্য বের হয়ে আসবে তিনি ধারণা করছেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর