মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইল উপ নির্বাচন স্থগিত

স্টাফ রিপোর্টার ॥ কাদের সিদ্দিকীর মনোনয়নপত্রের বৈধতা নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে তার আইনি লড়াইয়ের মধ্যে টাঙ্গাইল-৪ আসনের উপ নির্বাচন স্থগিত করে দিয়েছে সুপ্রীমকোর্ট। কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র গ্রহণ করতে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিতের যে আবেদন নির্বাচন কমিশন করেছে, তা শুনানির জন্য আপীল বিভাগের নিয়মিত বেঞ্চে পাঠিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার নির্বাচন কমিশনের আবেদন শুনে আপীল বিভাগের চেম্বার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এই আদেশ দেন। নিয়মিত বেঞ্চে বিষয়টি শুনানির জন্য ২ নভেম্বর দিন ঠিক করে দিয়েছেন তিনি।

তফসিল অনুযায়ী আগামী ১০ নবেম্বর নির্ধারিত এই নির্বাচনে কাদের সিদ্দিকীর প্রার্থিতা ইসি খেলাপি ঋণের কারণে বাতিল করলেও হাই কোর্টের আদেশে ২২ অক্টোবর সব প্রার্থীদের সঙ্গে তাকে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা। ওই আদেশ স্থগিতের জন্যই সোমবার আপীল বিভাগে আবেদন করে নির্বাচন কমিশন, মঙ্গলবার চেম্বার আদালতে যার শুনানি হয়। কাদের সিদ্দিকীর পক্ষে শুনানিতে ছিলেন এ জে মোহাম্মদ আলী, অন্যদিকে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records