বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘনায় নীলফামারীর কোট ইনপেক্টর নিহত

স্টাফরির্পোটার,নীলফামারী॥ ইজি বাইক উল্টে নিহত হয়েছে নীলফামারীর কোট ইনপেক্টর সোহেল আফজা (৫০)। শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে সৈয়দপুরের অদুরে হাশিমপুর নামক স্থানে। নিহত সোহেল আফজা রাজশাহীর বোয়ালিয়া থানার মজিবুর রহমানের ছেলে। আজ রবিবার সকাল ১০টায় দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার বাদ এশা নীলফামারী পুলিশ লাইনে তার প্রথম দফা নামাজে জানাজায় পুলিশ সুপার জাকির হোসেন খান সহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়। এরপর তার কফিন রাজশাহী নিয়ে যাওয়া হয়েছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সোহেল আফজা ও তার স্ত্রী শাহজাদী আফজা নীলফামারীর সৈয়দপুর থেকে ব্যাটারি চালিত অটোতে করে সৈয়দপুরের অদুরে হাশিমপুর এলাকায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়কের বাক নিতে অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এতে তার স্ত্রী সামান্য আহত হলেও সোহেল আফজা গুরুত্ব আহত হন । তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০শ শয্যা হাসপাতালে ও পরে সৈয়দপুর সেনা নিবাসের সিএমএইস স্থান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টা ৫৫ মিনিটে তার মৃত্যু ঘটে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন সোহেল আফজার এক ছেলে এক মেয়ে।

পুলিশ অফিস সুত্র মতে, সোহেল আফজা চলতি বছরের জানুয়ারী থেকে নীলফামারী কোট ইনপেক্টরের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি নীলফামারী কিশোরীগঞ্জ ও সৈয়দপুর এবং চিরিরবন্দর থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি পরিবার নিয়ে সৈয়দপুরে ভাড়া বাসায় বসবাস করতেন।

শীর্ষ সংবাদ:
ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         ‘জাওয়াদের প্রভাবে বাড়তে পারে ডেঙ্গু’         ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         রাজধানীর কামরাঙ্গীরচরে গড়ে তোলা হবে কেন্দ্রীয় বাণিজ্যিক অঞ্চল : মেয়র তাপস         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেলপথ সম্প্রসারণ নির্মাণ কাজ চূড়ান্ত ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         পিপিপিতে হবে ঢাকার ইস্ট-ওয়েস্ট এলিভেটেড এক্সপ্রেসওয়ে         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         বিএসএফ নির্যাতনে মৃত ভারতীয় যুবকের লাশ ধরলা নদীতে ভেসে উঠল         ডেঙ্গু : একদিনে হাসপাতালে আরও ৬০ রোগী হাসপাতালে