মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘনায় নীলফামারীর কোট ইনপেক্টর নিহত

স্টাফরির্পোটার,নীলফামারী॥ ইজি বাইক উল্টে নিহত হয়েছে নীলফামারীর কোট ইনপেক্টর সোহেল আফজা (৫০)। শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে সৈয়দপুরের অদুরে হাশিমপুর নামক স্থানে। নিহত সোহেল আফজা রাজশাহীর বোয়ালিয়া থানার মজিবুর রহমানের ছেলে। আজ রবিবার সকাল ১০টায় দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার বাদ এশা নীলফামারী পুলিশ লাইনে তার প্রথম দফা নামাজে জানাজায় পুলিশ সুপার জাকির হোসেন খান সহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়। এরপর তার কফিন রাজশাহী নিয়ে যাওয়া হয়েছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সোহেল আফজা ও তার স্ত্রী শাহজাদী আফজা নীলফামারীর সৈয়দপুর থেকে ব্যাটারি চালিত অটোতে করে সৈয়দপুরের অদুরে হাশিমপুর এলাকায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়কের বাক নিতে অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এতে তার স্ত্রী সামান্য আহত হলেও সোহেল আফজা গুরুত্ব আহত হন । তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০শ শয্যা হাসপাতালে ও পরে সৈয়দপুর সেনা নিবাসের সিএমএইস স্থান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টা ৫৫ মিনিটে তার মৃত্যু ঘটে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন সোহেল আফজার এক ছেলে এক মেয়ে।

পুলিশ অফিস সুত্র মতে, সোহেল আফজা চলতি বছরের জানুয়ারী থেকে নীলফামারী কোট ইনপেক্টরের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি নীলফামারী কিশোরীগঞ্জ ও সৈয়দপুর এবং চিরিরবন্দর থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি পরিবার নিয়ে সৈয়দপুরে ভাড়া বাসায় বসবাস করতেন।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ