শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজবাড়ীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৩ অক্টোবর ॥ নিখোঁজের ৫৩ দিন পর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শিবপুর বড়াইবিল থেকে শুক্রবার দুুপুরে হারুন শেখ (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আলাউদ্দিন শেখ। তার বাড়ি একই ইউনিয়নের মঠবাড়িতে। পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর রাত থেকে হারুন শেখ নিখোঁজ ছিল। পেশায় সে নসিমন চালক হলেও দিনে নসিমন চালাত আর রাতে বারমল্লিকা গ্রামের আবুল কাশেমের খামারে শ্রমিক হিসেবে কাজ করত। খামার মালিক কাশেমের স্ত্রীর সঙ্গে হারুনের পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকা- হয়েছে বলে পুলিশের ধারণা।

লালমনিরহাটে

যুবতীর লাশ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট থেকে জানান, শুক্রবার সকালে রতœাই নদী হতে স্বামী পরিত্যক্তা যুবতী রোকেয়া বেগম (২৩) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। রোকেয়া আদিতমারী উপজেলার সীমান্তবর্তী ভেলাবাড়ি গ্রামের নুর হোসেনের মেয়ে। সাত বছর পূর্বে একই উপজেলার টিপের বাজার গ্রামের রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়।

রূপগঞ্জে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাদিয়া আক্তার (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর যুবক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর থেকে জানান, লক্ষ্মীপুরে শাহ আলম (৩৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার চন্দ্রগঞ্জের বসুদৌহিতা এলাকা থেকে শুক্রবার বিকেলে মৃতদেহটি উদ্ধার করা হয়।

শাহ আলম বসুদৌহিতা গ্রামের মুকবুল আহম্মদের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে শাহ আলম বের হয়ে যায়। রাতে সে ঘরে ফিরেনি।

শীর্ষ সংবাদ:
কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব