শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজবাড়ীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৩ অক্টোবর ॥ নিখোঁজের ৫৩ দিন পর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শিবপুর বড়াইবিল থেকে শুক্রবার দুুপুরে হারুন শেখ (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আলাউদ্দিন শেখ। তার বাড়ি একই ইউনিয়নের মঠবাড়িতে। পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর রাত থেকে হারুন শেখ নিখোঁজ ছিল। পেশায় সে নসিমন চালক হলেও দিনে নসিমন চালাত আর রাতে বারমল্লিকা গ্রামের আবুল কাশেমের খামারে শ্রমিক হিসেবে কাজ করত। খামার মালিক কাশেমের স্ত্রীর সঙ্গে হারুনের পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকা- হয়েছে বলে পুলিশের ধারণা।

লালমনিরহাটে

যুবতীর লাশ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট থেকে জানান, শুক্রবার সকালে রতœাই নদী হতে স্বামী পরিত্যক্তা যুবতী রোকেয়া বেগম (২৩) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। রোকেয়া আদিতমারী উপজেলার সীমান্তবর্তী ভেলাবাড়ি গ্রামের নুর হোসেনের মেয়ে। সাত বছর পূর্বে একই উপজেলার টিপের বাজার গ্রামের রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়।

রূপগঞ্জে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাদিয়া আক্তার (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর যুবক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর থেকে জানান, লক্ষ্মীপুরে শাহ আলম (৩৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার চন্দ্রগঞ্জের বসুদৌহিতা এলাকা থেকে শুক্রবার বিকেলে মৃতদেহটি উদ্ধার করা হয়।

শাহ আলম বসুদৌহিতা গ্রামের মুকবুল আহম্মদের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে শাহ আলম বের হয়ে যায়। রাতে সে ঘরে ফিরেনি।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records