বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে দুই পাখি ব্যবসায়ীর এক বছর করে জেল

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ অক্টোবর ॥ গাজীপুরে ৮শ’ পাখিসহ দুই পাখি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বন বিভাগের কর্মকর্তারা। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের এক বছর করে কারাদ- দিয়েছে। সাজাপ্রাপ্ত দুই পাখি ব্যাবসায়ী হলো- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিবুর রহমানের ছেলে নজরুল (৩৮) ও আফাজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৪০)।

বন্য প্রাণী ও প্রকৃতি সংরক্ষক এবং বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রকল্প পরিচালক তপন কুমার দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে মহানগরীর রিয়াজনগর এলাকা থেকে নজরুল ও লাল মিয়াকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪২০টি মুনিয়া এবং ৩৮০টি টিয়া পাখি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, বিদেশে পাচারের জন্য তারা উত্তরবঙ্গ থেকে পাখিগুলো ধরে এনেছিল।

শীর্ষ সংবাদ:
সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন        
//--BID Records