বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে দুই পাখি ব্যবসায়ীর এক বছর করে জেল

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ অক্টোবর ॥ গাজীপুরে ৮শ’ পাখিসহ দুই পাখি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বন বিভাগের কর্মকর্তারা। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের এক বছর করে কারাদ- দিয়েছে। সাজাপ্রাপ্ত দুই পাখি ব্যাবসায়ী হলো- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিবুর রহমানের ছেলে নজরুল (৩৮) ও আফাজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৪০)।

বন্য প্রাণী ও প্রকৃতি সংরক্ষক এবং বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রকল্প পরিচালক তপন কুমার দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে মহানগরীর রিয়াজনগর এলাকা থেকে নজরুল ও লাল মিয়াকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪২০টি মুনিয়া এবং ৩৮০টি টিয়া পাখি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, বিদেশে পাচারের জন্য তারা উত্তরবঙ্গ থেকে পাখিগুলো ধরে এনেছিল।

শীর্ষ সংবাদ:
শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records