বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করলে কঠোর ব্যবস্থা ॥ রাজনাথ

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, দেশে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সম্ভাব্য কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে। খবর এএফপির।

বুধবার নয়াদিল্লীতে এক অনুষ্ঠানের ফাঁকে তিনি বলেন, উত্তর প্রদেশে এক ব্যক্তিকে পিটিয়ে মারার ঘটনা অনাকাক্সিক্ষত। উত্তর প্রদেশের দাদরি এলাকায় একটি গরু জবাইর অভিযোগে উচ্ছৃঙ্খল জনতা ৫৫ বছর বয়সী মোহাম্মদ ইখলাককে তার বাড়ি থেকে টেনে বের করে এনে পিটিয়ে হত্যা করে।

রাজনাথ সিং বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ইউপি সরকারের কাছে ঘটনার প্রতিবেদন চেয়েছে এবং এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে তা নিশ্চিত করতে রাজ্য সরকারকে নির্দেশ দিয়েছে। মঙ্গলবার রাজনাথ সিং ও অর্থমন্ত্রী অরুণ জেটলি দাদরি এলাকায় ইখলাককে হত্যার ব্যাপারে একথা বলেন। তবে তারা এর নিন্দা জানাননি। তারা হামলার ব্যাপারে উদ্বেগ প্রকাশ করে বলেন, এটা গোটা দেশে ছড়িয়ে পড়তে পারে।

স্বরাষ্ট্রমন্ত্রী সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে প্রত্যেক নাগরিকের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এটা বজায় রাখা প্রত্যেকের দায়িত্ব।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫৩৮৪৪
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬২৯৫৩
শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় দেশ প্রস্তুত ॥ স্বাস্থ্যমন্ত্রী         কৃষির যান্ত্রিকীকরণে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার         ড্রাইভার মালেককাণ্ডের সঙ্গে ডিজি সংশ্লিষ্ট নন-স্বাস্থ্য শিক্ষা দফতর         রাজস্ব খাতে স্থানান্তরিত অবসরপ্রাপ্তদের পেনশন ভোগান্তি         ২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬